সাকিবের সাথে দূরত্ব নিয়ে মুখ খুললেন তামিম

0
35

করোনা মহামারীর কারণে লকডাউনের সময়টাতে মানুষের মুখে কিছুটা হলে হাসি ফুটানোর উদ্দেশ্য দেশ বিদেশের অনেক ক্রিকেটাকে লাইভে নিয়ে আসেন টাইগার ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। তার লাইভ আড্ডায় দেশে-বিদেশের নামী দামী অনেক ক্রিকেটারই এসেছিলেন। শেষ দিনের লাইভ শোতে ছিলেন পঞ্চপাণ্ডবের চার পান্ডব। তবে তার পুরো লাইভ শোতে আসেননি সাকিব।

লাইভ আড্ডায় একদিন তামিম অবশ্য জানিয়েছেন কেন সাকিব আসতে পারছেন না সাকিব। ঘরে নতুন অতিথির আগমনে ব্যস্ততার কারণেই সাকিব আসতে পারেননি বলেছিলেন তামিম। কিন্তু দেখা গেছে বিভিন্ন টেলিভিশন ও গণমাধ্যমের লাইভ শো-তে ছিলেন সাকিব। এরপরই শুরু হয় বিতর্ক।

গুঞ্জন উঠে, বন্ধু সাকিবের সাথে কি সম্পর্কটা ভালো যাচ্ছেনা তামিমের? দুই বন্ধুর মধ্যে কি দূরত্বের সৃষ্টি হয়েছে? এমন নানা প্রশ্নের জবাব খুঁজতে থাকেন তামিম-সাকিব ভক্তরা। অবশেষে বেশ কিছু সময় পর হলেও এ নিয়ে মুখ খুলেছেন তামিম। ক্রিকেট ভিত্তিক এক ওয়েবসাইটে দেওয়া এক সাক্ষাৎকারে এ ব্যাপারে কথা বলেছেন দেশ সেরা ওপেনার।

তামিম বলেন, ‘দূরত্ব থাকার তো কোনো কথাই আসে না। এই জিনিসটা শুরু হয়েছে আমার অনুষ্ঠানে সাকিবের লাইভে না আসা নিয়ে। আমি স্পষ্টভাবে বলেই দিয়েছিলাম, ব্যক্তিগত কারণে ও আসতে পারেনি। আর এটাতে আসা না আসা নিয়ে আমাদের সম্পর্ক খারাপ হয়ে যাবে- এটা আমি বিশ্বাস করি না।’

মুলত নিজেদের সম্পর্ক নিয়ে গণমাধ্যম কিছু বলার প্রয়োজন মনে করেননি বলেই এতোদিন চুপ ছিলেন তামিম। ‘আমার কাছে মনে হয় না, আমার বা ওর গণমাধ্যমের সামনে এসে আমাদের সম্পর্ক ভালো আছে কি নেই সেটা ব্যাখা করার কোনো দরকার আছে। আমাদের সম্পর্ক আমাদের সম্পর্কের জায়গায় আছে। লাইভ অনুষ্ঠানটা ছিল অন্য একটা জায়গায়। – বিডিক্রিকটাইম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here