সাফের সেমিফাইনালে বৃষ্টি ও বজ্রপাত বাগড়া

0
190

নেপালের কাছে হেরে স্বাগতিক বাংলাদেশ গ্রুপপর্বেই বাদ পড়েছে। সাফ চ্যাম্পিয়নশিপের দ্বাদশ আসরের সেমিফাইনাল নিশ্চিত করেছে পাকিস্তান, ভারত, নেপাল ও মালদ্বীপ। বঙ্গবন্ধু স্টেডিয়ামে প্রথম সেমিফাইনালে নেপাল ও মালদ্বীপ মুখোমুখি হয়েছে। বিকেল চারটায় শুরু হয়েছে ম্যাচটি। যা সরাসরি সম্প্রচার করছে চ্যানেল নাইন ও বিটিভি। ম্যাচের প্রথমার্ধে বৃষ্টি ও বজ্রপাত বাগড়া দিয়েছে।

এদিন ম্যাচের ২০ মিনিট হওয়ার পর পরই গুড়ি গুড়ি বৃষ্টি শুরু হয়। বৃষ্টির মধ্যেই খেলা চলছিল। হঠাৎ বৃষ্টির সঙ্গে এক সময় টানা বজ্রপাতও শুরু করে। এই অবস্থায় ২৭ মিনিটের সময় ম্যাচ পরিচালনা বন্ধ রাকেন রেফারিরা। উভয় দলের খেলোয়াড়, কোচ, কর্মকর্তাগণ মাঠ ছেড়ে ড্রেসিং রুমে ফিরে যান। বৃষ্টি থামলে ৪৭ মিনিটের মাথায় তারা আবার মাঠে ফিরে আসেন। বিকেল ৫টায় আবার শুরু হয় খেলা।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১-০ গোলে এগিয়ে আছে মালদ্বীপ। খেলা বন্ধ হওয়ার আগে মালদ্বীপ ১-০ গোলে এগিয়ে যায়। ম্যাচের ৯ মিনিটে মালদ্বীপের আকরাম আব্দুল ঘানী ফ্রি কিক থেকে নান্দনিক এক শটে গোল করে এগিয়ে নেন দলকে। দ্বিতীয়ার্ধের খেলা চলছে। দিনের অপর ম্যাচে সন্ধ্যা সাতটায় মুখোমুখি হবে ভারত ও পাকিস্তান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here