সারাবিশ্ব শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় পঞ্চমুখ’

0
231

রাজধানীতে কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্বাচনী গণসংযোগের পাশাপাশি চট্রগ্রামের সাতকানিয়া পৌরসভায় আওয়ামী লীগের নির্বাচনী গণসংযোগ করেছে দলের উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন। গণসংযোগ শেষে এক মত বিনিময় সভায় আমিনুল ইসলাম আমিন বলেন, “সারাবিশ্ব মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় পঞ্চমুখ। ১০ লাখ রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে তিনি বিশ্ব মানবতার বাতিঘর। ব্রিটিশ মিডিয়ায় তাঁকে “মাদার অব হিউমিনিটি” অভিহিত করে প্রবন্ধ লেখা হয়। তার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বে উন্নয়নের রোল মডেল।”

“উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধির এই ধারা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনার সরকার আবারো দরকার। এই জন্য দলের নেতা কর্মীদের মানুষের ঘরে ঘরে গিয়ে শেখ হাসিনার উন্নয়নের গল্প শুনাতে হবে, মানুষের মন জয় করতে হবে। নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।”

সাতকানিয়া পৌরসভার বিভিন্নজন ওয়ার্ডে গণসংযোগ ও মত বিনিময় আমিনুল ইসলাম আমিনের

সাথে ছিলেন সাতকানিয়া থানা আওয়ামী লীগের সহ সভাপতি সাইফুদ্দিন সিদ্দিকী, সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন চৌধুরী, পৌর মেয়র মো. যোবায়ের, উপজেলা আওয়ামী লীগ নেতা মোহাম্মদ জসিম, শাহজাহান, নাজিম উদ্দিন, জেলা যুবলীগের সহ সভাপতি শহীদুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি এ কে এম আসাদ, সাধারণ সসম্পাদক গফুর, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক রাশেদুল আরেফীন জিসান,জেলা ছাত্রলীগেরসহ সভাপতি রেহান পারভেজসহ অসংখ্য নেতা কর্মী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here