সালমান শাহ প্রসঙ্গে সিয়াম আহমেদ (ভিডিও)

0
213

ধূমকেতুর মতো এসেছিলেন ক্ষণজন্মা নায়ক সালমান শাহ। যার অভিনয় ও ফ্যাশন ঢাকাই চলচ্চিত্রের দৃশ্যপটই বদলে দেয়। গেল ২২ বছরে এই নায়কের ভক্ত হয়ে রূপালি পর্দায় এসেছেন অনেকেই। পেয়েছেন সফলতাও। যার সর্বশেষ সংযোজন সিয়াম আহমেদ।

‘পোড়ামন- ২’ দিয়ে চলচ্চিত্রে অভিষেক ঘটে সিয়ামের। তার আগেই গত ১৭ মে তিনি সবার সামনে হাজির হয়েছেন এই ছবির জন্য তৈরি একটি বিশেষ গানের মাধ্যমে। সেখানে সালমান শাহের বেশভূষায় হাজির হয়েছেন তিনি। চমকে দিয়েছেন সবাইকে। জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশিত সেই গান-ভিডিওটির নাম ‘নাম্বার ওয়ান হিরো’।
গানটি সালমান শাহকে নিয়েই লেখা। কথা লিখেছেন কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়, কণ্ঠ দিয়েছেন একই শহরের আকাশ। এতে সিয়ামকে দেখা গেছে সালমান শাহের ভক্ত হিসেবে।
গানটির রেশ ধরে সিয়াম বললেন, ‘সালমান শাহ আমার অভিনয়ের গুরু। আমি তার ভক্ত। এই ছবিতে (পোড়ামন- ২) আমি সালমান শাহ রূপে নই, একজন ভক্ত হিসেবে এসেছি। এবং এটা আমার সৌভাগ্য।’
সালমান শাহ সম্পর্কে তিনি আরও বললেন, ‘তার মতো নায়ক এ দেশে আর আসবে না। তার তুলনা শুধু তিনিই। আমরা তাকে এখনও অনুকরণ করি। সত্যিই তিনি চিরআধুনিক নায়ক।’
‘পোড়ামন- ২’ ছবিটি পরিচালনা করেছেন রায়হান রাফি। এতে সিয়ামের বিপরীতে অভিনয় করেছেন পূজা চেরি। ছবিটি মুক্তির পর ভালোই বাণিজ্যিক সফলতা অর্জন করে।
‘নাম্বার ওয়ান হিরো’ গানটির ভিডিও:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here