সিগারেট না দেয়ায় দোকানদারকে পিটিয়ে হত্যা; ঘাতক আটক

0
159

আশুলিয়ায় বাকিতে সিগারেট না দেওয়ায় ইলিয়াস মৃধা (৫০) নামের এক দোকানদারকে পিটিয়ে হত্যা করার হয়েছে। ঘটনায় ঘাতক মুরাদকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার সকালে আশুলিয়ার কলতাসূতী তালতলী এলাকায় হত্যাকান্ডের এ ঘটনা ঘটে।

নিহত ইলিয়াস আলী নড়াইলের লোহাগড়া থানাধীন পারমল্লিকপুর গ্রামের মৃত. গোলাম রহমান মৃধার ছেলে। সে আশুলিয়ার কলতাসূতী তালতলী এলাকায় তার মেয়ের জামাতা ফরিদের বাড়িতে থেকে চায়ের দোকান চালিয়ে জীবিকা নির্বাহ করতো।
আটককৃত মুরাদ ঢাকার আশুলিয়া থানাধীন কলতাসূতী এলাকার মৃত তোতা মিয়ার ছেলে।

নিহতের মেয়ে রুমা ও মনিরা জানান, বৃহস্পতিবার সকালে স্থানীয় বখাটে মুরাদ ইলিয়াস এর দোকানে সিগারেট আনতে যায়। সিগারেট বাকিতে দিতে পারবেনা জানালে এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মুরাদ দোকানের পাশে থাকা লাঠি দিয়ে ইলিয়াসের মাথায় আঘাত করে। এসময় সে মাটিতে লুটিয়ে পড়ে এবং জ্ঞানহীন হয়ে যায়। পরে এলাকাবাসীর সহায়তা স্বজনরা তাকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর এলাকাবাসী ঘাতক মুরাদকে আটক করে পুলিশে সোপর্দ করে।

আশুলিয়া থানার উপ-পরির্দশক (এসআই) মো: আব্দুস সালাম জানান, খবর পেয়ে ওই এলাকা থেকে মুরাদকে আটক করে থানায় নিয়ে আসা হয় এবং হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এছাড়া ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here