সুশান্তের প্রেম-বিয়ে নিয়ে যা বললেন তার বাবা

0
68

বলিউড অভিনেতা সুশান্তের মৃত্যুর ১২ দিন কেটে গেছে। তার আত্মার শান্তি কামনায় রীতি মেনে সব শ্রাদ্ধশান্তিও সমাপ্ত। সুশান্তের পাটনার বাড়িতেই আয়োজন করা হয়েছিল তার স্মরণসভার। সেখানেও ছেলের ছবির সামনে স্থির হয়ে বসে থাকতে দেখা গিয়েছিল অবসরপ্রাপ্ত সরকারি কর্মী কে কে সিংকে। অবশেষে নীরবতা ভাঙলেন সুশান্ত সিং রাজপুতের বাবা।

ছেলের মৃত্যু, প্রেম, সম্পর্ক নিয়ে তাকে প্রশ্ন করা হলে অঙ্কিতার প্রসঙ্গ উঠে আসে তার কথায়। তিনি স্পষ্টই জানান, অঙ্কিতা পাটনার বাড়িতেও এসেছিলেন। তার সঙ্গেই সুশান্তের বিয়ে হওয়ার কথা ছিল ২০১৬ সালের শেষর দিকে। কিন্তু ওই বছরের শুরুতেই তাদের ছয় বছরের সম্পর্ক শেষ হয়ে যায়। কিন্তু কেন এই সম্পর্ক পূর্ণতা পেল না, কেনই বা অঙ্কিতার সঙ্গে বিচ্ছেদ করলেন নায়ক? এর উত্তরে কে কে সিং বলেন, ইয়ে তো সংযোগ হ্যায় । যো হোনা হোতা হ্যায় ও হোতা হ্যায়।

সম্প্রতি কি তাদের মধ্যে বিয়ে নিয়ে কোনো কথা হয়েছিল? সুশান্তের বাবা জানান, হয়েছিল। রিয়াকে তিনি চেনেন না। তবে সুশান্ত বলেছিলেন, করোনাকালে বিয়ে করা যাবে না। তারপর একটা ছবি হাতে আছে। সেটা হয়ে গেলে ফেব্রুয়ারি-মার্চ নাগাদ দেখা যাবে। এটাই ছিল সুশান্তের সঙ্গে তার বাবার শেষ কথোপকথন। সূত্র : বাংলানিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here