সুশান্তের ম্যানেজার দিশাকে ধর্ষণ করা হয়েছিল!

0
32

সাড়ে তিন মাস পার হওয়ার পরও সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে প্রতিনিয়তই নতুন নতুন মোড় নিচ্ছে। সুশান্তের এক বন্ধুর দাবির পর এবার সাবেক ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যু তদন্ত নতুন করে শুরু করছে ভারতের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা (সিবিআই)।

সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যু হয় ১৪ জুন। আর ঠিক তার এক সপ্তাহ আগেই ৮ জুন ছাদ থেকে পড়ে মারা যান তার সাবেক ম্যানেজার দিশা সালিয়ান। সুশান্তের এক বন্ধুর দাবি, মৃত্যুর আগে দিশাকে ধর্ষণ করা হয়েছিল। সেদিন রাতে দিশার প্রেমিকসহ কয়েকজন মিলে পার্টি করেছিলেন। তারপরই দিশা ছাদ থেকে পড়ে মারা যান। একে আত্মহত্যা বলা হলেও, সুনির্দিষ্ট কোনও কারণ বা প্রমাণ পাওয়া যায়নি। এ মামলা তদন্তেও মুম্বাই পুলিশের গাফিলতি রয়েছে বলে অভিযোগ উঠেছে।  

সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানায়, এবার দিশা সালিয়ানের মৃত্যু মামলার ফাইল খুলতে সিবিআই। নতুন করে মামলার বিভিন্ন দিক খতিয়ে দেখতে নাকি বিশেষ তদন্তকারী দল গঠন করতে চলেছে সিবিআই।

শোনা যাচ্ছে, এ মামলায় নতুন করে সুশান্তের বন্ধু তথা বলিউড প্রযোজক সন্দীপ সিংকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে। সুশান্তের দুই কর্মচারী নীরজ এবং কেশবকে দিল্লি ডাকা হতে পারে জিজ্ঞাসাবাদের জন্য।  

দিশা সালিয়ানের মৃত্যুর ঘটনার দিন উপস্থিত থাকা এক প্রত্যক্ষদর্শীর দাবি, ওই দিন দিশার প্রেমিক রোহন রায়-সহ মোট ছ’জন পার্টি করছিলেন। চারজন মিলে নাকি দিশাকে ধর্ষণ করে। পার্টির মিউজিক এত বেশি ছিল যে কেউ কিছু শুনতে পায়নি।  

এরই মধ্যে সুশান্তের বন্ধু ও অভিনেতা যুবরাজ সিং এক সংবাদমাধ্যমে দাবি করেন, দিশার প্রেমিক রোহন রায়কে গ্রেপ্তার করলেই দিশা ও সুশান্তের মামলার বড় তথ্য মিলবে। অনেক রহস্যের সমাধান হয়ে যাবে।

দিশার মৃত্যুর তদন্তেও মুম্বাই পুলিশের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ রয়েছে। দিশার দেহ নাকি বহুতল ভবন থেকে অন্তত ১৪-১৫ ফুট দূরে পড়ে ছিল। ফলে তার হত্যার গুঞ্জন আরও জোরালো হচ্ছে।  

এদিকে আরেক চাঞ্চল্যকর খবর ছড়িয়েছে, সুশান্তের পরিচারক কেশব বর্তমানে সারা আলি খানের বাড়িতে কাজ করছেন। ১৪ জুন সুশান্তের মৃত্যুর দিন যারা তার ফ্ল্যাটে ছিলেন তাদের একজন হলেন কেশব। ঘটনার দিন কেশবই সুশান্তের হাতে ফলের জুসের গ্লাস দিয়েছিলেন বলে জানা যায়। ফলে কেশব ও সারা আলীর যোগাযোগ নিয়েও আলোচনা হচ্ছে।  

অপরদিকে মাদক মামলায় এখনও জেলে রয়েছেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী। গত মঙ্গলবার রিয়া ও তার ভাই সৌভিকের জামিনের আবেদন নাকচ করে ৯ সেপ্টেম্বর পর্যন্ত তাদের হাজতবাস বহাল রাখেন হাই কোর্ট। সূত্র: বাংলানিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here