সুষ্ঠু নির্বাচনে নির্দলীয় সরকারের বিকল্প নেই : খন্দকার মাহবুব

0
186

সুষ্ঠু নির্বাচনের জন্য নির্দলীয় সরকারের বিকল্প নেই বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন। তিনি বলেন, বর্তমান সরকারের অধীনে অতীতের কোনো নির্বাচন সুষ্ঠু হয়নি। তাই বর্তমান প্রধানমন্ত্রীর অধীনে আগামী নির্বাচন সুষ্ঠু হবে এটা জনগণ বিশ্বাস করে না। শনিবার (৮ সেপ্টেম্বর ) জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে বাংলা দেশ ডেমোক্রেটিক কাউন্সিল (বিডিসি) এর উদ্যোগে ‘গণতন্ত্র পুনরুদ্ধারে বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয়, নিরপেক্ষ সরকারের প্রয়োজনীয়তা’ শীর্ষক আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি।

খন্দকার মাহবুব বলেন, দেশে আজ গণতন্ত্র নেই, আইনের শাসন নেই। আর তাই বেগম জিয়াও সুষ্ঠ বিচার পাচ্ছেন না। দেশে গণতন্ত্র ও আইনের শাসন প্রতিষ্ঠিত হলেই তিনি সুষ্ঠু বিচার পাবেন। সুতরাং দেশে গণতন্ত্র ও আইনের শাসন ফিরিয়ে আনতে হবে। সরকার প্রতিহিংসার রাজনীতি করে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে বলে মন্তব্য করে তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন খুবই অসুস্থ। তাই সরকারকে বলবো বেগম জিয়ার বিচারের রায় দেওয়ার আগে তার সুচিকিৎসার ব্যবস্থা করুন।

আয়োজক সংগঠনের সভাপতি এম এ হালিমের সভাপতিত্বে সভায় বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা সুকুমার বড়ুয়া, নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী, সভাপতি লাইন মিয়া ও মো. আনোয়ার প্রমুখ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here