সুস্থ হয়ে উঠছেন চলচ্চিত্র অভিনেত্রী নাসরিন

0
128

গেল ১৩ মার্চ ঢাকার একটি হাসপাতালে পেটে টিউমারের অপারেশন হয় চলচ্চিত্র অভিনেত্রী নাসরিনের।করোনাভাইরাসের আতঙ্কের কারণেই ডাক্তারের পরামর্শে বাসায় অবস্থান করছেন নাসরিন। অপারেশনের পর তিন মাস সম্পূর্ণ বিশ্রামে থাকতে তাকে। পুরোপুরি সুস্থ হতে তাকে দ্বিতীবার অপারেশনের প্রয়োজন হতে পারে জানিয়েছেন চিকিৎসক।

এ ব্যাপারে নাসরিন বলেন, আমার সমস্যাটা এখন ভয়াবহ। পেটে প্রচন্ড ব্যথা। ডাক্তার তিন মাস বিশ্রামে থাকতে বলেছেন। আমার জন্য সবাই  দোয়া করবেন। আমি যেন আল্লাহর রহমতে দ্রুত সুস্থ হয়ে উঠি। আমার ছোট ছোট বাচ্চা দুটির জন্য খুব খারাপ লাগছে। দুঃখ একটাই আমি একজন শিল্পী। সারাটা জীবন অভিনয়ের জন্যই ব্যয় করলাম। যে চলচ্চিত্রের জন্য আমার পুরোটা জীবন কেটে গেল সেই জগতের কেউ আমাকে দেখতে পর্যন্ত এলো না। শিল্পীদের কল্যাণে যে চলচ্চিত্র শিল্পী সমিতি, তারাও কোনও খোঁজ নিলো না। খুব কষ্ট পেলাম।

হাজার ছবির অভিনেত্রী নাসরিন। একজন অতিরিক্ত শিল্পী হিসেবে নাসরিনের চলচ্চিত্রে অভিষেক হলেও তার ব্যাপক পরিচিতি আসে কৌতুক অভিনেতা দিলদারের জুটি হয়ে। এরপর নানামুখী চরিত্রে নিজেকে প্রতিঠিত করেন। কখনো বোন, কখনো ভাবী, কখনো সহনায়িকা, নায়িকা আবার কখনোবা প্রতিনায়িকার চরিত্রে নাসরিন ক্রমশই উজ্জল হয়ে ওঠেন। একজন নৃত্যশিল্পী হিসেবেও কদর রয়েছে তার। চলচ্চিত্রে এমন একটা সময় ছিল যখন প্রতিটি সিনেমাতেই আইটেম গানে তিনি ছিলেন অপরিহার্য।

সূত্র: আরটিভি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here