সেরা সুন্দরী হয়ে কে যাচ্ছেন চীনে

0
148

গামীকাল ৩০ সেপ্টেম্বর সন্ধ্যায় বসুন্ধরা কনভেনশন সিটির রাজদর্শন হলে বসতে যাচ্ছে সুন্দরীদের মেলা। দ্বিতীয়বারের মতো অন্তর শোবিজ আয়োজন করতে যাচ্ছে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের চূড়ান্ত পর্ব।

এদিনই সেরা ১০ সুন্দরী থেকে নির্বাচিত করা হবে এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ। সেরা ১০-এ আছেন- নিশাত নাওয়ার সালওয়া, মনজিরা বাশার, ইশরাত জাহান সাবরিন, স্মিতা টুম্পা বাড়ৈ, আফরিন সুলতানা লাবণী, সুমনা নাথ অনন্যা, নাজিবা বুশরা, জান্নাতুল মাওয়া, শিরীন শিলা ও জান্নাতুল ফেরদৌস ঐশী। এখান থেকেই সেরা জন আগামী ডিসেম্বরে চীনে আয়োজিত মিস ওয়ার্ল্ড-এ দেশের প্রতিনিধিত্ব করবেন।
রাজদর্শন হল থেকে অনুষ্ঠানটি সরাসরি প্রচার করবে এটিএন বাংলা। এটি উপস্থাপনার দায়িত্বে আছেন ডিজে সনিকা ও আরজে নিরব।

আয়োজকরা জানায়, এবারের আসরে মূল বিচারকের দায়িত্ব পালন করছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী শুভ্রদেব, অভিনেত্রী তারিন, মডেল খালেদ সুজন, মডেল ইমি, ব্যরিস্টার ফারাবী।

ফাইনালে চূড়ান্ত বিজয়ী ৭ ডিসেম্বর চীনে মূল পর্বে যোগদানের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন। আয়োজক অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী বলেন, ‘এবার মূল পর্বের আগে প্রায় তিন মাস সময় পাওয়া যাবে। ফলে চূড়ান্ত বিজয়ীকে তৈরি করার সময় পাওয়া যাবে বেশি। বিশ্বখ্যাত গ্রুমার নয়নিকা চ্যাটার্জি তাকে প্রতিযোগিতার জন্য প্রস্তুত করবেন। তার হাতে ধরেই ১৯৯৬ থেকে একাধিক প্রতিযোগী বিশ্বসুন্দরীর মুকুট জিতেছেন। তাই আমরাও বেশ আশাবাদী। ’

উল্লেখ্য, দ্বিতীয়বারের মতো অন্তর শোবিজ আয়োজন করছে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ। গতবার বাংলাদেশের প্রতিনিধিত্ব করেছেন জেসিয়া ইসলাম। তার আগে বাংলাদেশ থেকে ২০০১ সালে ৫১তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন তাবাসসুম ফেরদৌস শাওন।
১৯৯৪ সালে প্রথম মিস বাংলাদেশ অংশ নেন বিশ্বসুন্দরী প্রতিযোগিতায়। তিনি ছিলেন আনিকা তাহের। এরপর ইয়াসমিন বিলকিস সাথী (১৯৯৫), রেহনুমা দিলরুবা চিত্রা (১৯৯৬), শায়লা সিমি (১৯৯৮), তানিয়া রহমান তন্বী (১৯৯৯) ও সোনিয়া গাজী (২০০০) মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করেছিলেন।

– বাংলাট্রিবিউন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here