স্কটল্যান্ড সফর যাচ্ছে আফগানিস্তান-শ্রীলঙ্কায়

0
214

ম্যাচ দুটি ৮ এবং ১০ মে স্কটল্যান্ডের এডিনবার্গে অনুষ্ঠিত হবে। এদিকে রশিদ খান, মোহাম্মদ নবিদের বিপক্ষে খেলার পরেই ১৮ এবং ২১ মে শ্রীলঙ্কার বিপক্ষে দুটি ওয়ানডে ম্যাচ খেলবে স্কটল্যান্ড। গ্রীষ্মের মৌসুমে আইসিসির দুই পূর্ণ সদস্য দলের বিপক্ষে খেলার সুযাগ পেয়ে অনেক উচ্ছ্বসিত স্কটল্যান্ড।

‘এটা খুবই চমৎকার আমাদের গ্রীষ্মের মৌসুমে দুই পূর্ণ সদস্যের বিপক্ষে খেলা এবং আমরা আফগানিস্তানের বিপক্ষে খেলতে অনেক বেশি আগ্রহী,’ বলেছিলেন ক্রিকেট স্কটল্যান্ডের প্রধান নির্বাহী ম্যালকম কেনন।

স্কটল্যান্ড এবং আফগানিস্তান জিম্বাবুয়েতে অনুষ্ঠিত হওয়া বিশ্বকাপ বাছাই পর্বে শেষবার মুখোমুখি হয়েছিল। বছরের শুরুতে আফগানদের বিপক্ষে সাত উইকেটের জয় তুলে নিয়েছিল স্কটল্যান্ড।

এদিকে আফগানিস্তান এবং শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলার পূর্বে স্কটল্যান্ড দলটি ওমান, আয়ারল্যান্ড এবং নেদারল্যান্ড নিয়ে অনুষ্ঠিত চার জাতি টি-টুয়েন্টি টুর্নামেন্টে যোগ দিবে। সিরিজটি আগামী ফেব্রুয়ারী মাসে অনুষ্ঠিত হবে।

এরপর আবার আইসিসির বিশ্বকাপ লিগ। টানা খেলার স্কটল্যান্ডের পুরুষ ক্রিকেট দলের আগামী বছরটি ব্যস্ততার সাথেই কাটবে বলে মনে করছেন প্রধান নির্বাহী।

ফেব্রুয়ারীতে চার জাতি টি-টুয়েন্টি সিরিজ এবং জুলাইয়ে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ লিগ, ২০১৯ সাল পুরুষ ক্রিকেট দলের জন্য ব্যস্ত বছর যাবে,’ যোগ করেছেন ম্যালকম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here