স্থানীয় সরকারের দুই শতাধিক প্রতিষ্ঠানের ভোট গ্রহণ চলছে

0
29

স্থানীয় সরকারের দুই শতাধিক প্রতিষ্ঠানে আজ ভোট গ্রহণ করছে নির্বাচন কমিশন (ইসি)।
এর মধ্যে ১৫টি ইউনিয়ন পরিষদে সাধারণ নির্বাচন, ১১৭টি ইউনিয়ন পরিষদে উপ-নির্বাচন, ১টি উপজেলায় সাধারণ নির্বাচন, ৮টি উপজেলায় উপ-নির্বাচন এবং ৭টি জেলা পরিষদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।
স্থানীয় সরকারের এসব প্রতিষ্ঠানে সকাল ৯টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে। বিকেল ৫টা পর্যন্ত এ ভোট গ্রহণ চলবে। তবে শুধু জেলা পরিষদের ভোট হবে সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত।
সুষ্ঠু ও শান্তি পূর্ণ পরিবেশে নির্বাচন আয়োজনের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে বাসস’কে জানিয়েছেন ইসির যুগ্ম-সচিব ও পরিচালক (জনসংযোগ) এসএম আসাদুজ্জামান আরজু।
তিনি জানান, চেয়ারম্যান, সাধারণ ওয়ার্ড ও সংরক্ষিত ওয়ার্ডে সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হতে যাওয়া ১৫টি ইউনিয়ন হচ্ছে- রংপুর সদর উপজেলার সদ্যপুস্করিণী, হরিদেবপুর, চন্দনপাট। ভোলার লালমোহন উপজেলার ফরাশগঞ্জ, নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়ন পরিষদ, পাবনার ভাঙ্গুড়া উপজেলার ভাঙ্গুড়া, মন্ডতোষ।
ফরিদপুরের মধুখালী উপজেলার গাজনা ও কোরকান্দি। পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মহিপুর। চুয়াডাঙ্গা সদরের গড়াইটুপি। চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ, লোহাগাড়া, আধুনগর ও ফটিকছড়ি উপজেলার সুয়াবিল। সূত্র: (বাসস)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here