হকি দলে দুই কোচ চূড়ান্ত

0
21

সামনে হকি দলের ব্যস্ত সূচি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে হবে দুটি আন্তর্জাতিক প্রতিযোগিতা। দুটি প্রতিযোগিতার জন্য অনুশীলনের সময়ক্ষণ ও কোচ চূড়ান্ত করে ফেলেছে হকি ফেডারেশন। জাতীয় দলের কোচ মাহবুব হারুন ও অনূর্ধ্ব-১৯ দলের দায়িত্ব দেওয়া হয়েছে মামুনুর রশিদকে। আজ (মঙ্গলবার) ফেডারেশনের নির্বাহী কমিটির সভাতে নেওয়া হয়েছে এই সিদ্ধান্ত।

আগামী বছরের ২১ থেকে ৩০ জানুয়ারি হবে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-২১ জুনিয়র হকি চ্যাম্পিয়নশিপ। এই প্রতিযোগিতা সামনে রেখে বয়সভিত্তিক দলটির কোচের দায়িত্ব দেওয়া হয়েছে সাবেক তারকা মামুনুর রশিদকে। সামনের মাসের মাঝামাঝি সময় থেকে ৩৬ জন খেলোয়াড় নিয়ে হবে নিবিড় অনুশীলন।

অন্যদিকে জাতীয় হকি দলের এশিয়ান চ্যাম্পিয়নস ট্রফি হবে ১১ থেকে ১৯ মার্চ। ঢাকার মাঠের এই প্রতিযোগিতায় স্বাগতিক দলের কোচ আরেক সাবেক তারকা মাহবুব হারুন। নভেম্বর থেকে পুরোদমে অনুশীলন শুরুর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

হকি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ বলেছেন, ‘দুটি প্রতিযোগিতা সামনে রেখে আমরা কোচ থেকে শুরু করে সবকিছুই নির্ধারণ করেছি। এছাড়া ঘরোয়া হকি নিয়ে কার্যক্রম অনেক দূর এগিয়েছে। এই মাসের শেষের দিকে একটি সভা করে আশা করছি লিগ নিয়ে নিশ্চিতকরণ বার্তা দেওয়া যাবে।’

সূত্র: বাংলা ট্রিবিউন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here