হত্যা আর ষড়যন্ত্রের মধ্যে বিএনপির জন্ম : হাছান মাহমুদ

0
172

ওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, হত্যা, খুন ও জখম করাই বিএনপির কাজ। হত্যা আর ষড়যন্ত্রের মধ্যে বিএনপির জন্ম। তারা এখনও আইএআই এর এজেন্ডাকে বাস্তবায়নের প্রক্রিয়া চালিয়ে যাচ্ছে। এদের চিন্তা-চেতনায় কোনো পরিবর্তন হয়নি। আজ শনিবার (২৫ আগস্ট) সকাল ১০টায় বিএনপি-জামায়াতের রাজনৈতিক ষড়যন্ত্রের দিক নিয়ে বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফেডারেশন আয়োজিত শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় হাসান মাহমুদ বলেন, জিয়াউর রহমান বঙ্গবন্ধুর হত্যার সাথে জড়িত ছিলো। ওরা একটির পর একটি হত্যাযজ্ঞ চালিয়ে যাচ্ছে। দেশে এমন কোনো সমস্যা হয়নি যে নির্বাচন নিয়ে বিএনপির সাথে কথা বলতে হবে।

তিনি বলেন, বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়ার এখন কোনো হাসপাতালের দরকার নেই। তিনি এখন পোলাও আর বিরিয়ানি খান। তিনি সম্পূর্ণ সুস্থ্য আছেন।

এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আব্দুর মান্নান চৌধুরী, মোল্লা জালাল, সভাপতি বাংলাদেশ ফেডারেশন ইউনিয়ন অ্যাডভোকেট বলরাম পোদ্দার, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী। অনুষ্ঠানটি সভাপতিত্ত করেন, লায়ন চিত্ত রঞ্জন দাস। অনুষ্ঠাটির সঞ্চালনায় ছিলেন, অরুন সরকার রানা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here