হলিউড অভিনেত্রী কেলি প্রেসটন মারা গেছেন

0
47

স্তন ক্যান্সারে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেছেন তিনি। কেলির মৃত্যুতে হলিউডে শোকের ছায়া নেমে এসেছে। সোমবার ট্রাভোলটা নিজেই স্ত্রীর মৃত্যুর খবরটি জানিয়েছেন।

ইনস্টাগ্রামে কেলির ছবি শেয়ার করে তিনি লেখেন, দুই বছর স্তন ক্যান্সারের সঙ্গে লড়াই করে আমার সুন্দরী স্ত্রী কেলি হেরে গেছে। সে অনেকের ভালোবাসা ও সমর্থনে এতদিন সাহসের সঙ্গে লড়াই করেছিল। চিকিৎসক ও কেলির পাশে থাকা তার সকল বন্ধু এবং প্রিয়জনদের প্রতি আমার পরিবার এবং আমি চিরদিন কৃতজ্ঞ থাকবো। কেলির ভালোবাসা এবং জীবন সবসময় আমার স্মরণে থাকবে। এখন আমার সন্তান যারা তাদের মাকে হারিয়েছে তাদের জন্য সময় নেবো।

ট্রাভোলটা-কেলি তাদের ২৯ বছরের দাম্পত্য জীবন একসঙ্গে কাটিয়েছেন। স্বামী জন ট্রাভোলটার সঙ্গে কেলি প্রেসটন কেলি প্রেসটন হলিউডে বেশকিছু সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন। তার অভিনীত অন্যতম সিনেমার ১৯৯৬ খ্রিষ্টাব্দে মুক্তিপ্রাপ্ত ‘জেরি মাগুইরে’। এতে তিনি টম ক্রুজের সঙ্গে পর্দা ভাগ করে নেন। এছাড়া ‘স্পেস ক্যাম্প’, ‘টুইনস’, ‘ফ্রম ডাস্ক টিল ডাউন’ ও ‘দ্য ক্যাট ইন দ্য হেট’ সিনেমায় তার উপস্থিতি আজও দর্শকদের মনে রয়েছে।

স্বামী জন ট্রাভোলটার সঙ্গে ‘ব্যাটেলফিল্ড আর্থ’ সিনেমায় অভিনয় করেছিলেন কেলি। ২০১৮ খ্রিষ্টাব্দে গ্যাংস্টার ড্রামা ‘গট্টি’তে তাকে সর্বশেষ অভিনয় করতে দেখা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here