হাইতিতে জাহাজের ৯ তলা থেকে পড়ে কিশোরের মৃত্যু

0
176

হাইতিতে জাহাজের ৯ তলা থেকে পা পিছলে পড়ে গিয়ে ১৬ বছরের এক কিশোরের মৃত্যু হয়েছে। গত সপ্তাহে এ ঘটনা ঘটে।জাহাজটি ফ্লোরিডার পোর্ট এভারগ্লেডস থেকে কয়েক দিন আগে রওয়ানা দেয়। গত সপ্তাহে এটি হাইতিতে নোঙর করে।ইয়াহু নিউজের এক প্রতিবেদনে বলা হয়, রয়্যাল ক্যারিবিয়ান ক্রুজের একটি জাহাজের ৯ তলা থেকে পড়ে যায় ওই কিশোর। সে জাহাজের বারান্দা দিয়ে তার রুমে প্রবেশ করতে চেয়েছিল।

কিন্তু পা পিছলে নিচে পড়ে যায়।জানা গেছে, নিহত ওই কিশোরের নাম লরেন্ট মার্সার। সে তার পরিবারের সঙ্গে সাত দিনের ভ্রমণে ছিল।প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়, ওই কিশোর ৯ তলা থেকে পড়ে যাওয়ার পর তাৎক্ষণিকভাবে তাকে চিকিৎসা দেয়া হয়। কিন্তু শেষ পর্যন্ত তাকে বাঁচাতে পারেননি জাহাজে থাকা চিকিৎসকরা।তারা জানিয়েছেন, মাথায় প্রচণ্ড আঘাত পাওয়ার কারণে মার্সারের মৃত্যু হতে পারে।  ৯ তলা থেকে পড়ে যাওয়া ওই কিশোর

 হারমোনি অব দ্য সি নামের ওই জাহাজের কর্তৃপক্ষ তাৎক্ষণিকভাবে এ বিষয়ে জানাতে রাজি হয়নি।তবে জাহাজটির জনসংযোগ কর্মকর্তা ওয়েন তোরেস  নিশ্চিত করেছেন, সেখানে একটি মর্মান্তিক ঘটনা ঘটেছে।এক বিবৃতিতে তোরেস বলেন, আমাদের একজন অতিথি মর্মান্তিক দুর্ঘটনায় মারা গেছেন। আমরা তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here