হাসপাতালে অভিনেতা ডিপজল ঢাকায়, ফারুক সিঙ্গাপুর

0
32

বলতে গেলে প্রায় কাছাকাছি সময়ে চলচ্চিত্রের তিনজন শিল্পী অসুস্থ হয়েছেন। তবে তিনজনের রোগ তিন ধরনের। অভিনেতা সাদেক বাচ্চু কোভিড আক্রান্ত ছিলেন। তিনি প্রায় চারদিন শ্বাসকষ্টে ভোগার পর সোমবার মৃত্যুর কাছে আত্মসমর্পন করেছেন।

এখন অসুস্থতা নিয়ে হাসপাতালে আছেন ডিপজল ও ফারুক। জানা গেছে, ডিপজলকে রাজধানীর শ্যামলী স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের তথ্য অনুসারে মঙ্গলবার তার একটি অপারেশন করা হয়েছে। জায়েদ খান জানান, ডিপজলের শরীরে একটি ফোঁড়ার মতো হয়েছে।

তারই অপারেশন হয়েছে। মনোয়ার হোসেন ডিপজল ঢাকার চলচ্চিত্রের একাধারে অভিনেতা, প্রযোজক ও প্রদর্শক। অন্যদিকে রোববার সকাল সাড়ে ৭টায় একটি কার্গো বিমানের ফ্লাইটে সিঙ্গাপুর যান ফারুক। সঙ্গে তার স্ত্রী ফারহানা ফারুকও গেছেন। বিমানবন্দরে তিনি গণমাধ্যমকে বলেন, ‘আমি দেশবাসীর কাছে দোয়া চাইছি, যাতে দ্রæত সুস্থ হয়ে সবার মাঝে ফিরে আসতে পারি।’ দেশটির মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নেবেন ফারুক। এর আগেও কয়েক দফায় এ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন তিনি।

এক মাসেরও বেশি সময় ধরে জ্বর নিয়ে রাজধানীর ইউনাইটেড হাসাপাতাল ও এভারকেয়ার হাসপাতাল ঘুরে শারীরিক অবস্থার আশাব্যঞ্জক উন্নতি না ঘটায় সিঙ্গাপুর গেলেন তিনি। গত মঙ্গলবার তার স্ত্রী ফারহানা ফারুক জানান, কয়েকবার তার নমুনা পরীক্ষায় করোনাভাইরাস নেগেটিভ এসেছে। পরীক্ষায় টাইফয়েডও নেই। শারীরিক কোনও উন্নতি না ঘটায় সিঙ্গাপুরে নেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে ঢাকা-১৭ আসন থেকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন ফারুক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here