হাসপাতাল থেকেই ব্লগ লিখলেন অমিতাভ, ভক্তদের দিলেন শুভেচ্ছা (ভিডিও)

0
64

কোভিডে আক্রান্ত ভারতের প্রখ্যাত অভিনেতা অমিতাভ বচ্চন হাসপাতাল থেকেই ব্লগ লিখে জন্মদিনের শুভেচ্ছা জানালেই অনুরাগীদের। রোজনামচা বজায় রাখছেন নিয়মিত। মুম্বাইয়ের নানাবতী হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে বিগ বি’কে। গুলাবো সিতাবো তারকা এদিন রাতে ব্লগ লেখেন নিয়মমাফিক। গত ১২ বছর ধরে যে কাজটি অবিরামভাবে করে চলেছেন বিগ বি। টাইমস অব ইন্ডিয়া

ছোট ব্লগে অমিতাভ জন্মদিনের শুভেচ্ছা জানান তার দুই অনুরাগীকে। লেখেন, ‘শুভ জন্মদিন মনোজ কুমার ওঝা …..তরণ ঘানতাসালা … সোমবার ১৩ই জুলাই … তোমাদের দুজনকেই জানাই জন্মদিনের অনেক শুভেচ্ছা ও ভালোবাসা.. আজীবন খুশি থাকো’।

পাশাপাশি বচ্চন পরিবারের মঙ্গলকামনায় জন্য দেশ-বিদেশ থেকে যে পরিমাণে শুভেচ্ছাবার্তা আসছে তাতে আপ্লুত বিগ বি। তিনি অনুরাগীদের টুইট বার্তায় ধন্যবাদ জানাতে ভোলেননি। তিনি বলেন, সকলকে ব্যক্তিগতভাবে জবাব দেওয়া সম্ভবপর নয়। তবে তার,অভিষেক,ঐশ্বর্য,আরাধ্যার জন্য সকলে যে চিন্তা,ভালোবাসা এবং শুভকামনা জাহির করেছেন তা সত্যিই অভাবনীয় মন থেকে সকলের কাছে কৃতজ্ঞ তিনি।

নানাবতী হাসপাতালের চিকিৎসকরা বলছেন অমিতাভের অবস্থা স্থিতিশীল। অভিষেক একেবারেই স্বাভাবিক রয়েছেন, তার হালকা উপসর্গ রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here