হিরানির জন্য আটকে গেলো ‘মুন্না ভাই থ্রি’!

0
191

বলিউডের প্রখ্যাত পরিচালকদের অন্যতম রাজকুমার হিরানির বিরুদ্ধে তারই এক নারী সহকর্মীর আনা যৌন হেনস্তার অভিযোগের জেরে থেমে গেল আগামী একটি বড় প্রজেক্টের কাজ।

ক’দিন আগেই মুন্নাই ভাই ফ্র্যাঞ্জাইজি নিয়ে শুভ সংবাদ পেয়েছিল দর্শকরা। আর তা হল, মুন্না ভাই নিয়ে ফের দর্শকের সামনে আসতে চলেছেন হিরানি। কিন্তু এখন ‘লাগে রাহো মুন্না ভাই’র থার্ড পার্ট নিয়েই বাধল গোল।

ছবির কাজ বন্ধ হয়ে গেল হিরানির বিরুদ্ধে ওঠা যৌন হেনস্তার অভিযোগের কারণে। #মি টু আন্দোলন নিয়ে গুরুত্বপূর্ণ পদক্ষেপ নেওয়ার জন্য সিনে জগতে সদ্যই বিশেষ বোর্ড গঠন করা হয়েছে।

প্রত্যেকের জন্য ইন্ডাস্ট্রিকে সুরক্ষিত রাখতে গবেষণা শুরু করেছে সেই বোর্ড। যার জেরে আটকে গেছে বহু সিনেমা। সাজিদ খানের ‘হাউজফুল’ থেকে শুরু করে হিরানির ‘মুন্না ভাই’ও। যতদিন না রাজকুমার অভিযোগমুক্ত হচ্ছেন, ততদিন বন্ধ থাকবে ‘মুন্না ভাই থ্রি’র কাজ।

বলিউডে মিটু আন্দোলন কিছুটা থিতিয়ে আসার সময়ই বোমা ফাটান রাজকুমার হিরানির ওই নারী সহকর্মী। তার দাবি, ‘সঞ্জু’ ছবির পোস্ট প্রোডাকশন চলাকালীন হিরানি তাকে একাধিকবার হেনস্তা করেছেন।

গত বছরের মার্চ থেকে সেপ্টেম্বর পর্যন্ত নাকি চলেছে এ হেনস্তা। ‘সঞ্জু’ ছবির কো প্রোডিউসার বিধু বিনোদ চোপড়াকে ওই নারী গত বছর নভেম্বরে ইমেইল করেও প্রতিটি ঘটনা জানান।

তবে যৌন হেনস্তার সব অভিযোগই অস্বীকার করেছেন হিরানি। নিজের আইনজীবী আনন্দ দেসাইয়ের মাধ্যমে হিরানি প্রতিটি অভিযোগই মিথ্যা বলে দাবি করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here