১০০ নামের তালিকায়ও ছেলের নাম খুঁজে পাচ্ছেন না কোয়েল

0
74

টলিউডের অভিনেত্রী কোয়েল মল্লিক গত মে মাসে মা হয়েছেন। মাতৃত্বের স্বাদ গ্রহণের কয়েকদিন পরই তার পুরো পরিবার করোনায় আক্রান্ত হয়। এ সময় ছেলেকে নিয়ে বেশ কঠিন সময় পার করেন কোয়েল।

সম্প্রতি এক ভারতীয় সংবাদ মাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে ছেলে সম্পর্কে কোয়েল বলেন, ছেলের বয়স এখন সাড়ে তিন মাস। কিন্তু এখনো বাবা-মা ছেলের নাম বাছাই করে রাখতে পারিনি। এরইমধ্যে শতাধিক নামের তালিকা প্রস্তুত করা হয়েছে। তবে এসব নামের তালিকা থেকে ছেলের জন্য একটি নাম খুঁজে পাওয়া যাচ্ছে না।

শুটিংয়ের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, আগামী বছরের আগে শুটিংয়ে ফেরার কথা ভাবছি না। এখন ছেলেকে নিয়ে ব্যস্ত রয়েছি।

করোনায় আক্রান্ত হওয়ার সময় সম্পর্কে কোয়েল মল্লিক বলেন, আমরা সবাই করোনায় আক্রান্ত হয়েছিলাম। তখন বেশ ভয়ংকর সময় ছিল। বাচ্চাকে নিয়ে আমাকে কোয়ারেন্টিনে থাকতে পরামর্শ দেন চিকিৎসক। এছাড়া উপায় ছিল না। সারাক্ষণ মাস্ক পরে থাকতাম। রানেও (কোয়েলের স্বামী) তখন অসুস্থ। সারাক্ষণ কাশি ও জ্বর ছিল তার। তবে যাই হোক, মনের জোর কখনো হারাইনি।

ছেলের বেড়ে উঠা সম্পর্কে কোয়েল বলেন, সবার মতোই আমার ছেলে বেড়ে উঠছে। ওর সঙ্গে খুব খেলাধুলা করছি। এমনও দিন গেছে যে একটানা ঘরের মধ্যেই চার ঘণ্টা ছেলেকে নিয়ে হেঁটেছি। আমি তো মা, সময় যত শক্ত হয় মায়েরাও তার চেয়েও বেশি শক্ত হন। সব কিছু মোকাবিলাও করেন।

এ অভিনেত্রী বলেন, করোনাভাইরাসকে ভয় পাওয়ার কিছু নেই। করোনা সংক্রান্ত সব তথ্য জানা থেকে দূরে থাকতে হবে। বেশি তথ্য জানলে মনে আতঙ্কের সৃষ্টি হতে পারে।

করোনার ব্যাপারে কোয়েল বলেন, করোনাভাইরাস পৃথিবীকে নাড়িয়ে দিয়েছে। মানুষের সামনে চ্যালেঞ্জ আসছে। অনেকে চাকরি হারিয়েছে। কেউ খাবারও পাচ্ছে না। তবে হাল ছেড়ে দিলে চলবে না। যত কষ্টই হোক লড়াইয়ে জিততে হবে। করোনাকে মন থেকে দূর করে লড়াই চালিয়ে যেতে হবে।

সূত্র : ডেইলি বাংলাদেশ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here