১০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে আ. লীগের নির্বাচনি প্রচার

0
260

আগামী ১০ ডিসেম্বর সোমবার থেকে একাদল জাতীয় সংসদ নির্বাচনী নির্বাচনী প্রচারাভিযান শুরু হচ্ছে আওয়ামী লীগের। দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিলেট সফরের মধ্যে দিয়ে শুরু হবে এ প্রচারাভিযান। প্রথম ধাপে নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জে ছাড়াও যাবেন খুলনা, বরিশাল ও চট্টগ্রামের কয়েকটি এলাকায়। সূত্র : ইনডিপেনডেন্ট টেলিভিশন

জাতীয় নির্বাচনের আগে দলের প্রধান সারাদেশের নির্বাচনী সফরে বের হন। একাদশ নির্বাচন সামনে রেখে এবারও ব্যতিক্রম হচ্ছে না আওয়ামী লীগে।

কেন্দ্রীয় নেতারা জানান, দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনী প্রচারণা শুরু করবেন সিলেটে হযরত শাহজালাল (র.) ও হযরত শাহ পরাণ (র.) মাজার জিয়ারতের মধ্য দিয়ে। এরপর সড়ক ও আকাশপথে পর্যায়ক্রমে সারাদেশের বিভিন্ন আসনে যাবেন শেখ হাসিনা।

যেসব প্রার্থী অপেক্ষাকৃত ঝুঁকিতে আছেন সে সব প্রার্থীর আসনে শেখ হাসিনার সফর গুরত্ব পাবে। এর বাইরে ক্রিকেটার মাশরাফি বিন মোর্তজার আসনেও নির্বাচনী সমাবেশ করবেন শেখ হাসিনা।

প্রথম দফায় বিভিন্ন জেলায় নির্বাচনী গনসংযোগ শেষ হওয়ার পর চুড়ান্ত করা হবে দ্বিতীয় দফায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর। দলীয় প্রধান ছাড়াও বিভিন্ন আসনে নির্বাচনী প্রচারে অংশ নেবেন দলের সিনিয়র নেতারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here