১৩ মামলায় ১৪’শ নেতাকর্মীকে আসামী করার অভিযোগ বিএনপির

0
228

তকাল ঢাকাসহ দেশব্যাপী গ্রেফতার করা হয়েছে ৯৪ জন নেতাকর্মীকে, ১৩টি মামলায় ১৪’শ এর অধিক নেতাকর্মীকে আসামী করা হয়েছে বলে অভিযোগ করেছে বিএনপি।

মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে এ তথ্য তুলে ধরেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রহুল কবির রিজভী। পুলিশ গতকাল যেসব নেতাকর্মীকে গ্রেফতার করেছে তাদের একটি তালিকা তুলে ধরেন।

এরমধ্যে নোয়াখালী জেলার আব্দুল বাতেন সাঈদ. সুবর্ণচর থানা শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক জাফর ইকবাল, বিএনপি নেতা আবুল কালাম। কুষ্টিয়ায় যুবদল নেতা সাহাজুল, সদরপুর ইউনিয়ন বিএনপি নেতা জসীম উদ্দিন, বিএনপি কর্মী জিহাদ মেম্বার, চিতলা ইউনিয়ন বিএনপি’র সভাপতি মজিবর, আমলা ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক তালেব, মিরপুর পৌর বিএনপি’র ৬ নং ওয়ার্ড নেতা মো. মোকাদ্দেশ, আবদাল ইউনিয়ন বিএনপি নেতা বেলাল হোসেন, ৮ নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক মো. মামুন, আবদালপুর ইউনিয়ন বিএনপি’র কর্মী মো. তোয়াজ ফকির, ইসলামী বিশ্বঃ থানা বিএনপি’র কর্মী হামিদুল। ঝিনাইদহ জেলায় বিএনপি’র সাধারণ সম্পাদক ও ঝিনাইদহ পৌরসভার সাবেক মেয়র আঃ মালেকসহ ৮২ জন নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া মেহেরপুর জেলা যুবদল যুগ্ন সম্পাদক মোঃ রাজন। টাঙ্গাইল জেলার সদর উপজেলা যুবদল নেতা রাজ মাহমুদকে গ্রেফতার করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here