১৭৭ রানের লক্ষ্যে ব্যাট করছে কুমিল্লা (সরাসরি)

0
188

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ২৩তম ম্যাচে মাঠে মুখোমুখি কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রাজশাহী কিংস। মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে ফিল্ডিংয়ের স্বিদ্ধান্ত নেন কুমিল্লার অধিনায়ক ইমরুল কায়েস। প্রথম ইনিংসে রাজশাহীর দেওয়া ১৭৭ রানের লক্ষ্যে ব্যাট করছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

এ রিপোর্ট লেখা পর্যন্ত কুমিল্লার সংগ্রহ ১ ওভারে ০ উইকেট হারিয়ে ১ রান। উইকেটে অপরাজিত আছেন তামিম ইকবাল ১ ও এনামুল হক ০ রান নিয়ে।

প্রথম ইনিংসে ব্যাটিংয়ে নেমে মেহেদী হাসানের বলে বোল্ড হয়ে প্যাভিলিয়নে ফিরেন শাহরিয়ার নাফিস। চতুর্থ ওভারের তৃতীয় বলে মেহেদি ডাউনসনের বলে কায়েসের হাতে ক্যাচ তুলে দেন কিংস অধিনায় মিরাজ। শুণ্য রান করেই ফিরে যেতে হয় তাকে। সপ্তম ওভারে ডাউনসনের বলে বোল্ড হয়ে ২ রান করে সাজঘরে ফিরেন মার্শাল আইয়ুব। ক্রিজে থেকে ঝড়ো ব্যাটিংয়ে দুর্দান্ত জুটি গড়েন ইভান্স ও ডোয়েশ্চেট। মাত্র ৬১ বলে বিপিএলের এবারের আসরের প্রথম শতক তুলে নেন ইভান্স। অন্যদিকে ৩৮ বলে অর্ধশতক তুলে নেন ডোয়েশ্চেট। অপরাজিত থেকে ১০৪ ও ৫৯ রান করে ইনিংস শেষে করেন ইভান্স ও ডোয়েশ্চেট। আর কুমিল্লা-কে চুড়ে দেন ১৭৭ রানের টার্গেট

উল্লেখ্য, ৬ ম্যাচ খেলে ৪ জয় ও ২ হার নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে আছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। অন্যদিকে ৩ জয় ও ৩ হার নিয়ে ৫ম স্থানে আছে রাজশাহী কিংস।

খেলাটি সরাসরি দেখুন….

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here