২২ ঘণ্টা পর ভেসে উঠলো নিখোঁজ শিশুর লাশ

0
45

সাভারে আশুলিয়ার ঘোষবাগ এলাকায় সুয়ারেজ লাইনের পানিতে পড়ে নিখোঁজের প্রায় ২২ ঘণ্টা পর লাইসা (৬) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

বৃহস্পতিবার (১৮ জুন) সকাল ১১টার দিকে কাজীবাড়ী এলাকার ওই সুয়ারেজ লাইনের সঙ্গে সংযুক্ত নয়নজুলি খালের একাংশে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকার (ডিইপিজেড) ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ ইন্সপেক্টর জিহাদ মিয়া।

মৃত লাইসা তার বাবা মুদি দোকানি মো. রাকিব ও গার্মেন্টকর্মী মায়ের সঙ্গে স্থানীয় মো. মাসুদ মিয়ার বাড়িতে ভাড়া থাকতো। তার গ্রামের বাড়ি পিরোজপুর জেলার জুসখোলা থানায়।

ইন্সপেক্টর জিহাদ মিয়া জানান, গতকাল দুপুরে ঘোষবাগ কাজীবাড়ী এলাকায় নিজ বাসার সামনে সুয়ারেজ লাইনের সরু ড্রেনের পানিতে পড়ে যায় লাইসা। পরে খবর পেয়ে গতকাল দিনভর বৃষ্টির মধ্যেই উদ্ধার কাজ চালায় ফায়ার সার্ভিসের একটি ইউনিটের সদস্যরা।

এসময় টঙ্গী ফায়ার সার্ভিসের দুই সদস্যের একটি ডুবুরি দলও উদ্ধার কাজে অংশ নেয়। কিন্তু বৃষ্টি, ময়লা ও দুর্গন্ধযুক্ত পানির কারণে সুয়ারেজ লাইনের ভেতর পানির নিচে শিশুটির অবস্থান নিশ্চিত হওয়া যাচ্ছিল না। পরবর্তীতে ফায়ার সার্ভিসের ঊর্ধ্বতন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন শেষে রাতে উদ্ধারকাজ স্থগিত ঘোষণা করেন।

এরপর, আজ সকাল ১১টার দিকে নিখোঁজ লাইসার মরদেহ সুয়ারেজ লাইনের সঙ্গে সংযুক্ত নয়নজুলি খালের একাংশে ভেসে উঠলে তাদের খবর দেন স্থানীয়রা। পরে নিহত শিশুর মরদেহ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তার করা হয়। সুত্র: রাইজিংবিডি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here