২৫ সেলাইয়ের চোট কাটিয়ে বোলিংয়ে ফিরেছেন অপু

0
173

দ্য সমাপ্ত ওয়েস্ট ইন্ডিজ সফরের তৃতীয় টি-টোয়েন্টিতে ফলো থ্রুতে ফিল্ডিংয়ের সময় পড়ে গিয়ে পাওয়া চোটে ২৫টি সেলাই পড়েছিল নাজমুল ইসলাম অপুর বাঁহাতে। তবে ভক্তদের জন্য সুখবর হলো, ভয়াবহ সেই চোট কাটিয়ে উঠে বোলিংয়ে ফিরেছেন এই টাইগার বাঁহাতি স্পিনার।

রোববার (২ সেপ্টেম্বর) মিরপুর হোম অব ক্রি‌কে‌টে এশিয়া কাপ প্রস্তুতির প্রথম দিনের স্কিল ট্রে‌নিংয়ে প্রায় ঘণ্টাব্যাপী নেটে বল করেছেন আনকোরা নাগিন নাচের এই জনক।

বোলিং মার্কে তার মেন্টরের ভূমিকায় ছিলেন স্পিন কোচ সুনিল যোশি। ক্যারিবিয়ান সিরিজের পর ছুটি শেষে আজই টিম টাইগার্সে যোগ দিয়েছেন এই ভারতীয় স্পিন কোচ। অবশ্য শুধুই যে অপুর মেন্টর হয়ে ছিলেন তা না। নিবিষ্ট চিত্তে প্রতিটি ছা‌ত্রেরই বোলিং পর্যবেক্ষণ করেছেন।

তবে অন্যান্যদের ছাপিয়ে অপুর সাথেই তার সময়টা বোধ হয় বেশি কাটলো। কারণটিও পরিস্কার। গেল বেশ কয়েকটি সিরিজে লাল সবুজের হয়ে দারুণ ধারাবাহিক ছিলেন এই বাঁহাতি। তাতে করে টিম ম্যানেজমেন্টের আস্থাটাও তার ওপর বেড়েছে বেশ। সামনেই এশিয়া কাপ। সেখানেই হয়তো তাকে আরও ভয়ংকর করে তুলতেই সুনিল যোশির বাড়তি পরামর্শ।

গেল ( ৬ আগস্ট) ফ্লোরিডার লডারহিলে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের শেষ টি-টোয়েন্টিতে ইনিংসের ৪.৩ ওভারের বোলিং শেষে অপু মাটিতে পড়ে গেলে সেসময় ননস্ট্রাইক এন্ডে থাকা ক্যারিবীয় চ্যাডউইক ওয়ালটনের কেডসের স্পাইকে পাড়া লাগলে গুরুতর আহত হন।

– বাংলানিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here