২ নভেম্বর রাজধানীতে জনসভা করবে ঐক্যফ্রন্ট

0
183
২ নভেম্বর রাজধানীতে জনসভা করবে ঐক্যফ্রন্ট। সোমবার বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, আগামী ০২ নভেম্বর জাতীয় ঐক্য ফ্রন্টের উদ্যোগে সোহরাওয়ার্দী উদ্যান অথবা নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনের জনসভা হবে। শুক্রবার বেলা ২টা থেকে সন্ধ্যা পর্যন্ত সমাবেশ চলবে।
রিজভী আহমেদ বলেন,  শেখ হাসিনা কখনোই সুষ্ঠু ও অবাধ নির্বাচন করতে দিবেন না, তার কারণ সুষ্ঠু নির্বাচন হলে তিনি ক্ষমতার মসনদ  থেকে ছিটকে পড়বেন। এই ভয়ে দীর্ঘস্থায়ীভাবে ক্ষমতায় থাকতে জালিয়াতির নির্বাচনেই তিনি উৎসাহী। ইভিএম জালিয়াতির নির্বাচনের প্রমানিত যন্ত্র। সেইজন্য এই জালিয়াতির যন্ত্রই শেখ হাসিনার একমাত্র ভরসা।
এ কারণেই দলনিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন নিশ্চিতের জন্য আন্দোলনে আমাদের ঝাঁপিয়ে পড়তে হবে। শেখ হাসিনার অধীনে নির্বাচন হলে ভোটারদের ভোটাধিকারের কবর রচিত হবে। গণতন্ত্র হত্যাকারী শেখ হাসিনার অধীনে নির্বাচনে অংশগ্রহণ মানেই তা হবে  স্বেচ্ছায় গণতন্ত্রের মৃত্যু ডেকে আনা। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির মাধ্যমেই নিশ্চিত হবে প্রকৃত নির্বাচনী পরিবেশ। বেগম জিয়ার নেতৃত্বেই নির্বাচনে অংশগ্রহণ করবে বিএনপি।
সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহ-দপ্তর সম্পাদক মনির হোসেন, সহ দপ্তর বেলাল, টুপু, ছাত্রদলের নেতা আব্বাস প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here