৩৭৬ দিন পর মিরপুর স্টেডিয়ামে সাকিব আল হাসান

0
45

এক বছরের নিষেধাজ্ঞা শেষ হয়ে গেছে সাকিব আল হাসানের। এর মাঝে অবশ্য মিরপুর স্টেডিয়ামে তার আর ফেরা হয়নি। অবশেষে ৩৭৫ দিন পর মিরপুরের হোম অব ক্রিকেটে ফিরেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। যদিও এখনও ফিটনেস টেস্ট দেওয়া হয়নি তার।

আজ সোমবার তার ফিটনেস টেস্ট দেওয়ার কথা থাকলেও সে জন্য আরও কিছুদিন সময় পাচ্ছেন তিনি। আগামী বুধবার সাকিবের ফিটনেস টেস্ট হতে পারে বলে জানিয়েছেন, বিসিবির ট্রেইনার তুষার কান্তি হাওলাদার।

প্রথমত করোনা ঝুঁকি এড়ানোর পাশাপাশি জাতীয় দলের ফিজিও জুলিয়ান কেলাফতের সঙ্গে বাড়তি কাজ করার সুযোগ দিতেই সাকিবের ফিটনেস টেস্ট পেছানো হয়েছে। জানা গেছে, জাতীয় দলের ফিজিও জুলিয়ান কেলাফতের সঙ্গে ফিটনেস নিয়ে এক-দুই সেশন কাজ করবেন সাকিব।

এ প্রসঙ্গে বিসিবির ট্রেইনার তুষার কান্তি হাওলাদার বলেছেন, ‘যাদের সঙ্গে সাকিবের বিপ টেস্ট হওয়ার কথা, তাদের কারও কোভিড পরীক্ষা করানো হয়নি। এখন ফিটনেস পরীক্ষা করালে জনসমাগমে করতে হবে। কিন্তু এই অবস্থায় কিছুটা ঝুঁকি থাকে। এছাড়া সে দীর্ঘদিন পর ফিরেছে। ফিজিও-ট্রেনাররা তার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করবেন। এজন্যও একটু সময় লাগবে। বুধবার হতে পারে তার ফিটনেস টেস্ট।’

সোমবার মিরপুরের ইনডোরে ৮০ ক্রিকেটারের ফিটনেস টেস্টের প্রক্রিয়া শুরু হয়েছে। সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত চারটি গ্রুপে ২০ জন করে টেস্ট দেওয়ার কথা।

সূত্র: বাংলা ট্রিবিউন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here