৯ ডিসেম্বরের পর বিদ্রোহীদের সরাসরি বহিষ্কার: কাদের

0
176

আসন্ন নির্বাচনে মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ৯ ডিসেম্বরের পরও যদি আওয়ামী লীগে কোনো বিদ্রোহী প্রার্থী থাকে তবে তাদের সরাসরি দল থেকে বহিষ্কার করা হবে।

বুধবার (৫ ডিসেম্বর) দুপুরে ধানমন্ডির আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, ৯ তারিখ মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। এরপর সঙ্গে সঙ্গে বিদ্রোহীদের বহিষ্কার করা হবে।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচন হবে কিনা এ নিয়ে কারও সন্দেহ নেই। কোনো মিডিয়াতে এ ধরণের সংশয় নিয়ে খবর প্রকাশ হয়নি। ইনশাআল্লাহ নির্বাচন হবে। বিএনপি সরে গেলেও নির্বাচন হবে। নির্বাচন কারও জন্য আটকে থাকবে না। কেউ যদি সরেও যায়, নির্বাচন সরবে না। নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত হবে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের এক অভিযোগের জবাবে ওবায়দুল কাদের বলেন, তারা নির্বাচন বানচালের নীল নকশা লন্ডন থেকে করছে। আমাদের কোনো নীল নকশা নেই। আমাদের নীল নকশা অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচনের।

বিরোধী নেতাদের আন্দোলনে নামার হুঁশিয়ারি নিয়ে কাদের বলেন, ১০ বছরে নামলো না, ১০ তারিখের পর আন্দোলন করবে। মনে হেরে গিয়ে আন্দোলন করবে, এই তো? দেখি না আন্দোলন করতে কে আসে? মানুষ না থাকলে তো আন্দোলন হয় না। মানুষের সাড়া নেই বলে, এই ১০ বছরে তারা কোনো আন্দোলন করতে পারেনি। – চ্যানেল24

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here