অজয় নন, শাহরুখকেই বিয়ে করতেন অভিনেত্রী কাজল?

0
156

সম্প্রতি বলিউড অভিনেত্রী কাজলকে প্রশ্ন করা হয়, অজয় দেবগণের সঙ্গে দেখা না হলে, শাহরুখ খানকে কি বিয়ে করতেন?

শুধু তাই নয়, অজয় দেবগণ না শাহরুখ খান, আপনার প্রিয় সহঅভিনেতা কে? এমন প্রশ্নের মুখেও পড়তে হয় কাজলকে।

কাজল জানান, তার ভক্তরা তাকে যেকোন প্রশ্ন জিজ্ঞাসা করতে পারেন। সমস্ত প্রশ্নের উত্তর তিনি দেবেন। ভক্তদের যে কোন প্রশ্নের উত্তর দিতে কাজল যে প্রস্তুত, তা জানিয়ে দেন বলিউডের এই প্রথম সারির অভিনেত্রী। এরপর থেকেই তাকে উদ্দেশ্য করে একের পর এক প্রশ্ন ধেয়ে আসতে শুরু করে। কাজলও বেশ বুদ্ধির প্রয়োগ করে সেই সব প্রশ্নের উত্তর দিতে শুরু করেন।

বিয়ের পর শাহরুখের সঙ্গে প্রথমে কোন সিনেমায় অভিনয় করতে দেখা যায়নি কাজলকে। কিন্তু নাইশা এবং যুগকে বেশ কিছুটা বড় করে ফের ইন্ডাস্ট্রিতে কামব্যাক করেন কাজল। এরপর কখনো কাভি খুশি কাভি গম কখনো মাই নেম ইস খান আবার কখনো দিলওয়ালে, শাহরুখের সঙ্গে একের পর এর সিনেমায় অভিনয় করে বলিউডকে ব্লকবাস্টার উপহার দেন কাজল। তবে হেলিকপ্টার এলা কিংবা তানাজির পর শাহরুখের সঙ্গে আর কোন সিনেমায় অভিনয় করছেন কাজল, তা জানা যায়নি এখনও।

ক্যারিয়ার যখন মধ্য গগণে, সেই সময় অজয় দেবগণকে বিয়ে করেন কাজল। বিয়ের আগে বাজিগর, কুছ কুছ হোতা হ্যায় এর মতো একের পর এক ব্লকবাস্টার উপহার দেন শাহরুখ-কাজল। ক্যারিয়ারের মাঝে আচমকা অজয় দেবগণকে বিয়ে করে বি টাউন সহ ভক্তদের চমকে দেন কাজল। কিন্তু অজয় দেবগণের সঙ্গে চুপিসাড়ে গাঁটছড়া বাঁধার পর নাইশা এবং যুগের জন্মের পর এখনো সুখেই সংসার করে যাচ্ছেন বলিউডের এই পাওয়ার কাপল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here