অন্য এক তামিমকে দেখল ক্রিকেটবিশ্ব (ভিডিও)

0
243

তামিমের উপমা তামিম নিজেই। দেশসেরা এ ওপেনারের সঙ্গে কারো তুলনা চলে না। দেশের প্রয়োজনে তিনি যে জীবন বাজিও রাখতে পারেন তাই দেখা গেল আজ। শেষ উইকেটে মুশফিককে সঙ্গ দিতে যখন একজন প্রয়োজন তখন ক্রিজে দেখা গেল দ্বিতীয় ওভারেই আঙুলের চোটে হাসপাতালে যাওয়া তামিমকে।

মোস্তাফিজুর রহামন রান আউট হতেই বাংলাদেশের ৪৬.৫ ওভারে বাংলাদেশের ইনিংস থামল বলে ধরে নিয়েছিলেন সবাই। টাইগারদের রান তখন ৯ উইকেটে ২২৯ রান। তামিম ইকবাল কবজির চোট পেয়ে রিটায়ার্ড হার্ট হয়ে ফিরে গেছেন। পুরো এশিয়া কাপ থেকেই ছিটকে গেছেন তিনি। কিন্তু সবাইকে অবাক করে নবম উইকেট পড়ার পর ব্যাট করতে নামেন তামিম। একহাতেই ব্যাট করলেন এই ব্যাটার।

যে লাকমলের বলে চোট পেয়েছিলেন, ফিরে এসে সেই লাকমলের বলকেই প্রথম খেললেন তামিম। এক হাতে ব্যাট ধরলেন। লেগ স্টাম্পের উপরে শট বলটি একহাতেই দারুণভাবে খেলেন তামিম। অথচ একটু আগে হাতপাতাল থেকে ব্যান্ডেজ করে ফিরতে হয়েছে তামিমকে। সেই ব্যান্ডেজ করা হাতেই ব্যাট করলেন তামিম।

এর আগে সুরঙ্গা লাকমলের করা ইনিংসের দ্বিতীয় ওভারের শেষ বলে চোট পান তামিম। লাকমলের লাফিয়ে উঠা বলটি পুল করতে চেয়েছিলেন তামিম। কিন্তু ব্যাটে বলে করতে পারেননি তিনি। সেটি গ্লাভসের উপরের অংশে লাগে। চোট পান কবজিতে। ফিজিও ছুটে আসেন মাঠে। কিন্তু তামিম আর ব্যাটিং করার জন্য উপযুক্ত হতে পারেননি। মাঠ ছাড়েন তখনই।

শেষ পর্যন্ত মাঠ থেকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে যেতে হয়েছে তামিমকে। এশিয়া কাপ শুরুর আগেও বাংলাদেশে অনুশীলনে আঙ্গুলে চোট পেয়েছিলেন তামিম। রোববারই দেশে ফিরে আসার কথা তামিমের। তার বদলে দলের সঙ্গে যোগ দিবেন নাজমুল হোসেন শান্ত।

https://www.facebook.com/JaagoBangla.Tube/videos/502362950236018/?t=2
https://www.facebook.com/JaagoBangla.Tube/videos/502362950236018/

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here