আফগানদের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

0
271

শুরু হচ্ছে এশিয়া কাপের সুপার ফোরের বাংলাদেশের দ্বিতীয় ম্যাচ। আর এই ম্যাচ হারলেই বাদ পড়ে যাবেন টার্গারা আজ ফের আফগানদের মুখোমুখি হবে বাংলাদেশ। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৫টায়। সুপার ফোরের এই ম্যাচে জিততে পারলে ফাইনালে যাওয়ার সুযোগ থাকবে।

তবে এর পরের ম্যচেও জিততে হবে। তারপরও অন্য দলগুলোর ওপর নির্ভর করতে হবে। তাই জয় ছাড়া বিকল্প কোনো কিছু ভাবছে না বাংলাদেশ। এজন্য শক্তিশালী একাদশ নিয়েই মাঠে নামবে টাইগাররা। আফগানিস্তানের বিপক্ষে আজ মাঠে নামবেন সৌম্য সরকার ও ইমরুল কায়েস। এক্ষেত্রে একাদশ থেকে বাদ পড়তে পারেন ওপেনার নাজমুল হোসেন শান্ত ও আরেক ওপেনার লিটন দাস।

পর-পর ২ ম্যাচ হারের অন্যতম সমস্যা ব্যাটিং। টাইগারদের নিয়মিত ওপেনার তামিম ইকবাল চোট পেয়ে ছিটকে পড়েন প্রথম ম্যাচেই। এরপর তার জায়গায় ডাকা হয় তরুণ ওপেনার নাজমুল হোসেন শান্তকে।

আরেক ওপেনার লিটন দাসের সঙ্গে ওপেন করতে নেমে দুই ম্যাচেই ব্যর্থ দুই ওপেনার। এরপরই গতকাল রাতে হঠাৎ দলে অন্তর্ভুক্ত করা হয় দুই বাঁহাতি ওপেনার সৌম্য সরকার আর ইমরুল কায়েসকে।

এই দুজন গতকাল শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার একটি ফ্লাইটে সংযুক্ত আরব আমিরাতের গেছেন।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ:
সৌম্য সরকার, ইমরুল কায়েস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, মেহেদি হাসান মিরাজ, মাশরাফি বিন মর্তুজা, রুবেল হোসেন ও মুস্তাফিজুর রহমান।

– নিউজ 24

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here