আমাকে ফেলে দেওয়া হয়

0
265

ইনজুরির সঙ্গে তিন মাস লড়ে বিশ্বকাপে খেলেছেন নেইমার। ভালো পারফরম্যান্স করলেও মাঠে ‘নাটক’ করায় হয়েছেন সমালোচিত। তবে একে ইতিবাচক হিসেবে নিয়ে এখন ‘নতুন মানুষ’ ব্রাজিলের ফরোয়ার্ড।

বিশ্বকাপে অতিরঞ্জিত ফাউলের কথা স্বীকার করলেও নেইমার জানালেন তার কষ্টের কথা। স্পন্সর জিলেটের একটি বিজ্ঞাপন অনুষ্ঠানে গিয়ে ২৬ বছর বয়সী ফরোয়ার্ড বললেন, তিনি ঘুরে দাঁড়াতে প্রস্তুত।

এই বিশ্বকাপে দুই গোল করা নেইমার বলেছেন, ‘বুট শিনে আঘাত করে। মেরুদণ্ডে লাথি লাগে। পায়ের পাতায় চাপা দেয়। আপনারা হয়তো ভাবেন আমি বাড়াবাড়ি প্রতিক্রিয়া করি। মাঝেমধ্যে আমি করি। কিন্তু সত্যি কথা হচ্ছে আমি মাঠে ভুগি। আমি কিসের মধ্যে দিয়ে যাই সেটা ধারণাও আপনাদের নেই।’

প্রায় সময় মিডিয়াকে এড়িয়ে চলেন নেইমার। এর কারণ জানালেন পিএসজি তারকা, ‘মিডিয়ার সঙ্গে কথা না বলে যখন চলে যাই, কারণ এটা নয় যে আমি শুধু জিততে পছন্দ করি। এর কারণ আমি এখনও আপনাদের হতাশ করতে শিখিনি। যখন আমি অভদ্রের মতো আচরণ করি, তার কারণ এটা নয় যে আমি বখে যাওয়া একজন। এর কারণ আমি এখনও আমার হতাশা কীভাবে কাটিয়ে উঠতে হয় জানা নেই।’

নেইমার আরও বলেছেন, ‘আপনারা হয়তো ভাবেন আমি অনেক বেশি পড়ে যাই। কিন্তু বাস্তবতা হচ্ছে আমি পড়ে যাই না। আমাকে ফেলে দেওয়া হয়।’ সমালোচনাকে মেনে নিয়ে এখন নতুনভাবে নিজেকে চেনাতে চান বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার, ‘আপনাদের সমালোচনা মেনে নিতে আমি সময় নিয়েছিলাম। আয়নায় নিজেকে দেখার জন্য সময় নিয়েছিলাম এবং এখন আমি একজন নতুন মানুষ। আমি এখন খোলা মন নিয়ে এখানে।

সূত্র: গোল ডটকম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here