আশুলিয়ায় দলবদ্ধ ধর্ষণের অভিযোগে অভিনেতা এ আর মন্টুর ছেলেসহ গ্রেপ্তার-২

0
280

শুলিয়ায় বোনের স্বামী ও বোনকে আটকে রেখে বড় বোনকে দলবদ্ধ ধর্ষণ করার অভিযোগ উঠেছে । এঘটনায় অভিনেতা এ আর মন্টুর ছেলেসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় আশুলিয়ার মধ্য গাজিরচট এলাকার রওশনের বাড়িতে এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে রাত সাড়ে ১১ টার দিকে ঘটনার সাথে জড়িত থাকার দায়ে দুই বখাটে যুবককে গ্রেপ্তার করে আশুলিয়া থানা পুলিশ ।

গ্রেপ্তারকৃতরা হলো, নাট্য অভিনেতা এ আর মন্টুর ছেলে মিথুন (২০)। তার বাড়ি আশুলিয়ার মধ্য গাজীরচটে ও অপরজন একই এলাকার মহিদুল হাসানের ছেলে আরফান (২২)।

আশুলিয়া থানার (ওসি) তদন্ত জাবেদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আশুলিয়ার গাজিরচট এলাকায় ছোট বোনের বাড়িতে বেড়াতে আসে তার বড় বোন । পরে সন্ধ্যার দিকে হঠাৎ করেই স্থানীয় মিথুন ও আরফানসহ চার বখাটে তাদের বাড়ির ভেতরে প্রবেশ করে বোন আর বোনের স্বামীকে একটি কক্ষে আটকে রাখে । এসময় বেড়াতে আসা ওই তরুণীকে পাশের কক্ষে নিয়ে গিয়ে বখাটেরা পালাক্রমে তার উপর চালায় পাশবিক নির্যাতন। এছাড়াও এ বিষয় মুখ খুললে তাদেরকে মেরে ফেলারও হুমকি দেয় তারা।

তিনি আরো বলেন, তরুণীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। এঘটনায় ভুক্তভোগী তরুণী বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here