কেএফসির ফাস্ট ফুডে মুরগির ‘কাঁচা হৃৎপিণ্ড’

0
226

ফাস্ট ফুড চেইন কেএফসি’র অস্ট্রেলিয়ার একটি শাখা থেকে টিমোথি ২১ বছর বয়সী এক তরুণ রাতের খাবার কেনার পর সেখানে হৃৎপিণ্ড খুঁজে পায়। পরে ওই তরুণ কেএফসি অস্ট্রেলিয়ার ফেসবুক পেইজে প্রকাশ্যে এ বিষয়ে অভিযোগ তোলেন। তিনি সেখানে লেখেন, উফ, কেএফসি তোমরা কি আমাকে ব্যাখ্যা করবে বিশ্বের মধ্যে কেন আমিই আমার খাবারের মধ্যে একটা কাঁচা মুরগির হৃৎপিণ্ড পেলাম? এটা কি তোমাদের জন্য খুব স্বাভাবিক না-কি আমি সৌভাগ্যবান?  খাবারে মুরগির একটি কাঁচা হৃৎপিণ্ড পাওয়ার পর ব্যাপক সমালোচনার মুখে পড়েছে প্রতিষ্ঠানটি।

ডেইলি মেইল অস্ট্রেলিয়াকে টিমোথি বলেন, আমি বক্সের ভেতরের চিকেনের ছোট ছোট টুকরাগুলো দেখার সময় খেয়াল করি যে এই খাবার ঠিকঠাক নেই। এটি অন্যগুলোর থেকে আলাদা এবং কেমন যেনো কালো কালো। আমি প্রথম যখন এটি ধরে দেখলাম তখন আমার কোনো ধারণা ছিল না যে এটি আসলে কী।

রান্নার পদ্ধতিতে কেএফসি খুব অলস; এমন অভিযোগ এনে মন্তব্য করেছেন প্রতিষ্ঠানটির প্রতি বিরক্ত ফেসবুকের এক ব্যবহারকারী।

টিমোথি বলেছেন, মেলবোর্নের দক্ষিণ-পূর্বাঞ্চলে কেএফসির ন্যারে ওয়ারেন শাখার নিয়মিত গ্রাহক ছিলেন তিনি। দুই সপ্তাহের মধ্যে অন্তত একবার তিনি কেএফসি থেকে খাবার নিয়ে আসতেন।

২১ বছর বয়সী এই তরুণ কেএফসির মেলবোর্ন শাখার ম্যানেজারের কাছে অভিযোগ করেছিলেন। পরে তাকে খাবারের টাকা ফেরত দেয়া হয়।

এই ভুলের জন্য ক্ষমা চেয়েছে কেএফসি অস্ট্রেলিয়া। ফুড চেইন জায়ান্ট এই প্রতিষ্ঠান বলছে, খাবার তৈরির সময় আরো বেশি সতর্ক হওয়ার জন্য কর্মীদের নির্দেশ দিয়েছেন।  সূত্র : ডেইলি মেইল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here