সোনালিকে ‘হিরো’ বললেন অনুপম

0
315

গণমাধ্যম ডেস্ট ঃ ক্যানসারে আক্রান্ত বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে। নিউ ইয়র্কে তাঁর চিকিত্সা চলছে। গত ১৫ দিন তাঁর সঙ্গে নিউ ইয়র্কে কাটিয়েছেন অভিনেতা অনুপম খের। সোনালিকে এত কাছ থেকে দেখার পর তাঁর উপলব্ধি, ‘সোনালি আমার হিরো।’

অনুপম সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘আমি সোনালির সঙ্গে কয়েকটা ছবিতে কাজ করেছি। মুম্বইতে কোনও অনুষ্ঠান থাকলে দেখা হত আমাদের। ও সব সময়ই খুব চার্মিং। কিন্তু গত ১৫ দিন নিউ ইয়র্কে ওর সঙ্গে কোয়ালিটি টাইম কাটানোর সুযোগ হয়েছে আমার। এখন আমি খুব সহজেই বলতে পারি, সোনালি আমার হিরো।’

গতকালই একমাত্র ছেলে রণবীরের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় বিশেষ বার্তা দিয়েছিলেন সোনালি। ছেলে মুম্বইতে। জীবনের বিশেষ দিনে মা মিস করছেন তাকে। সোনালি আগেই জানিয়েছিলেন, ছেলে তাঁর বড় সাপোর্ট সিস্টেম। খুব শান্ত ভাবে মায়ের ক্যানসারের খবর অ্যাকসেপ্ট করেছিল রণবীর। আর তার পর থেকে মাকে মানসিক ভাবে শক্তি দিচ্ছে সে।

চলতি মাসের প্রথমে সোনালির স্বামী গোল্ডি জানিয়েছিলেন, কেমোথেরাপি শুরু হয়েছে সোনালির। চিকিত্সকদের সম্পূর্ণ সহযোগিতা করছেন অভিনেত্রী। এই অসুখ যে শরীরে ছড়িয়ে পড়েছে (মেটাস্টেসিস) তা প্রথমে টেরই পাননি সোনালি। কয়েক মাস আগে তাঁর শরীরে কিছু ব্যথা হচ্ছিল। তা নিয়ে বেশ চিন্তিত ছিলেন তিনি। তার জেরে কিছু পরীক্ষা করাতে হয় তাঁকে। তাতেই তাঁর ক্যানসার ধরা পড়ে।

ইরফান খানের পর সোনালির ক্যানসারের খবরে রীতিমতো উদ্বিগ্ন বলিউড। ফেসবুক ও টুইটারে নিজেদের দুশ্চিন্তার কথা প্রকাশ করে অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন বহু তারকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here