গায়িকা হয়ে আসছেন নোরা, গাইবেন আরবিতে

0
395

সুস্মিতা সেনকে টেক্কা দিয়ে সম্প্রতি ‘দিলবার’-এর রিমেকের সাথে কোমর দুলিয়ে তোলপাড় ফেলে দিয়েছিলেন ‘বিগ বস’ খ্যাত তারকা নোরা ফাতেহি। তবে এবার তিনি নিয়ে আসছেন নতুন ধামাকা!

‘দিলবার’-এ নেচে সবার মন কেড়েছেন নোরা। ইউটিউবেও গানটি কয়েক কোটিবার দেখা হয়ে গেছে। আইটেম গানেও তরতর তরে বৃদ্ধি পেয়েছে তার চাহিদা। তবে তবে এবার নাচ বা অভিনয় দিয়ে নয়, নোরা আসছেন গান নিয়ে!

নব্বইয়ের দশকের বিখ্যাত সিনেমা ‘স্রিফ তুম’ এর বিখ্যাত গান ‘দিলবার’। যে গানটি রিমেক করে ব্যবহার করা হয়েছে নতুন ছবি ‘সত্যমেব জয়তে’-তে। আর এ গানটিতে পারফর্ম করেই জনপ্রিয়তার তুঙ্গে ওঠেন বেলি ডান্সার ও অভিনয়শিল্পী নোরা।

গানটি বর্তমানে আন্তর্জাতিক মঞ্চেও প্রচন্ড হিট! আর সেই জনপ্রিয়তার কথা মাথায় রেখেই ‘দিলবার’-এর একটি আরবি ভার্সন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আর ‘দিলবার’-এর এই আরবি ভার্সন দিয়েই গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করছেন নোরা।

নোরার সঙ্গে এই প্রজেক্টে আছে মরক্কোর মিউজিক্যাল গ্রুপ ‘ফাইরে’। মধ্যপ্রাচ্যে গ্রহণযোগ্যতা বাড়াতে মিউজিক ভিডিওর পরিচালনা করছেন মরক্কোরই এক নামি পরিচালক। একটি রেকর্ডিং সংস্থার সঙ্গে ইতিমধ্যেই চুক্তি হয়েছে দুই পক্ষের। তারা তাদের চ্যানেলে অ্যারাবিক ‘দিলবার’ লঞ্চ করার প্রতিশ্রুতি দিয়েছেন।

– চ্যানেল আই

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here