গায়েবী মামলা দিচ্ছে সরকার: অভিযোগ ফখরুলের

0
292

বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, বিএনপি’র সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ রফিকুল ইসলাম বাচ্চুসহ গাজীপুরে ১৪০ জন নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, “অনেকে দেশের বাইরে এবং হাসপাতালে থাকার পরও তাদের বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে। জনগণের মধ্যে ভীতি ও আতঙ্ক ছড়িয়ে দিয়ে চিরদিন রাষ্ট্রক্ষমতায় আসীন থাকার স্বপ্নে বিভোর হয়েই বর্তমান শাসকগোষ্ঠী দেশব্যাপী বিএনপিসহ বিরোধী দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট মামলা দায়ের ও কারান্তরীণ করতে মরিয়া হয়ে উঠেছে।

তিনি বলেন, দেশের বাইরে থাকা এবং হাসপাতালে ভর্তি থাকা সত্বেও তাদের বিরুদ্ধে কাল্পনিক ও গায়েবী মামলা দায়েরের ঘটনায় এটি সুস্পষ্ট যে, সরকার সুপরিকল্পিতভাবে বিএনপি নেতাকর্মীদের ওপর তীব্র জুলুম নির্যাতন চালিয়ে ২০১৪ সালের ৫ জানুয়ারীর মতো আবারও একটি একতরফা নির্বাচন করতে চায়। কিন্ত জনগণের মিলিত ঐক্যে সেই স্বপ্ন আর কখনোই পূরণ করতে পারবে না সরকার। উল্লিখিত নেতৃবৃন্দের বিরুদ্ধে গায়েবী, মিথ্যা ও সাজানো মামলা দায়েরের ঘটনায় আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে তাদের বিরুদ্ধে দায়েরকৃত বানোয়াট ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহারের জোর দাবি করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here