চলন্ত অটোয় মায়ের কোল থেকে পড়ে শিশুর মর্মান্তিক মৃত্যু

0
345

গণমাধ্যম ডেস্কঃ চলন্ত অটোয় মায়ের কোল থেকে পড়ে মৃত্যু হল দেড় বছরের শিশুর। দুর্ঘটনাটি ঘটেছে ভারতের কলকাতার টবিন রোড-প্রমোদনগর রুটে। মৃতের নাম রাজদীপ সর্দার। দুর্ঘটনার পর স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। কিন্তু কী কারণে দুর্ঘটনা, তা খতিয়ে দেখছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার দুপুরের দিকে টবিন রোড থেকে ছেলে রাজদীপকে কোলে নিয়ে অটোয় ওঠেন রিঙ্কি সর্দার। বিবেক মোড়ের কাছে আচমকাই মায়ের কোল থেকে পড়ে যায় রাজদীপ। অটো থেকে রাস্তায় ছিটকে পড়তে দেখে ছুটে আসেন স্থানীয় বাসিন্দা ও পথচলতি মানুষ। তাঁরাই প্রায় সঙ্গে সঙ্গে শিশুটিকে হাসপাতালে নিয়ে যান।

চিকিৎকরা জানান, হাসপাতালে আনার সময়ই শিশুটির হৃদস্পন্দন ও শ্বাসপ্রশ্বাস বন্ধ ছিল। তবু তাঁরা স্যালাইন অক্সিজেনের মতো জরুরি চিকিৎসা শুরু করেন। কিন্তু শিশুটি আর সাড়া দেয়নি। বাইরে থেকে তেমন কোনও আঘাত বা ক্ষতচিহ্ন ছিল না। প্রাথমিক ভাবে তাঁদের অনুমান, অভ্যন্তরীণ আঘাতের জেরে রক্তক্ষরণ হয়ে মৃত্যু হতে পারে শিশুটির।

হাসপাতালে রিঙ্কিদেবী অভিযোগ করেন, তাঁর ছেলের পায়ের উপর দিয়ে অটোর চাকা চলে যায়। যদিও চিকিৎসকরা জানিয়েছেন, পায়ে বা শরীরের অন্য কোথাও তেমন কোনও ক্ষত চিহ্ন ছিল না। প্রত্যক্ষদর্শীরাও জানিয়েছেন, অটোটি বেপরোয়া ভাবে চলছিল বলেও মনে হয়নি।

ওই এলাকায় রাস্তায় কোনও গর্ত ছিল কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। পাশাপাশি রাজদীপের মায়ের সঙ্গে কথা বলে কী ভাবে সে পড়ে গেল, তা-ও জানার চেষ্টা চলছে।

সূত্রঃ আনন্দবাজার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here