ঝিনাইদহে বন্দুকযুদ্ধে একজন নিহত

0
266

ঝিনাইদহের কোটচাদপুরে দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ সেলিম হোসেন (৪২) নামে একজন নিহত হয়েছেন। শনিবার (২৩ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টার দিকে উপজেলার বলুহর ডাকাততলার মাঠে এ ঘটনা ঘটে। নিহত সেলিম উপজেলার কাশিপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে।

কোটচাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, রাতে গোলাগুলির শব্দ শুনে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে দুই রাউন্ড ফাঁকা গুলিও ছুড়ে পুলিশ। এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে গুলিবিদ্ধ অবস্থায় সেলিমের লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, দুই রাউন্ড গুলি, ৪০ বোতল ফেন্সিডিল, ৩০০ পিস ইয়াবা ও নম্বরবিহীন একটি প্রাইভেট কার উদ্ধার করা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

প্রসঙ্গত, আইনশৃঙ্খলা বাহিনীর তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী রেজাউল পাঠানের সেকেন্ড ইন কমান্ড ছিলেন নিহত সেলিম হোসেন। অপহরণ করে মুক্তিপণ আদায়, পুলিশ পরিচয়ে চোরাচালানের মালামাল লুট, মোটরসাইকেল ছিনতাই, মাদক ব্যবসা, মহাসড়কে ডাকাতিসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত ছিলেন তিনি। চোরাকারবারীদের কাছ থেকে লুট করা স্বর্ণ ভাগাভাগি নিয়ে সেলিম ও পাঠানের মধ্যে নতুন করে বিরোধ সৃষ্টি হয়। এ বিরোধের জের ধরে ৯ সদস্যর নিজস্ব বাহিনী গড়ে তোলেন সেলিম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here