ট্রাম্পের সঙ্গে মিলনে মোটেও আনন্দ পাননি ড্যানিয়েলস!

0
337

বিলেতের দ্য গার্ডিয়ান পত্রিকা পর্নো তারকা স্টর্মি ড্যানিয়েলের বই ‘ফুল ডিসক্লোজার’-এর একটি কপি সংগ্রহ করেছে। বইয়ে ড্যানিয়েলস যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে তাঁর যৌন সম্পর্কের পরিষ্কার বর্ণনা দিয়েছেন। যুক্তরাষ্ট্রে গুরুত্বপূর্ণ মধ্যবর্তী নির্বাচনের এক মাস আগে, ২ অক্টোবর বইটি বাজারে আসছে।

গত মঙ্গলবার গার্ডিয়ানের প্রতিবেদনে বলা হয়, এই খোলামেলা বইয়ে ড্যানিয়েলস বলেছেন, ট্রাম্পের সঙ্গে মিলনটি তাঁর জীবনের ‘সবচেয়ে কম আনন্দময়’ হয়ে থাকতে পারে।

পত্রিকার খবরে বলা হয়, ড্যানিয়েলস বইয়ে ট্রাম্পের গোপনাঙ্গের ছবির মতো বর্ণনা দিতে গিয়ে মারিও কার্ট ভিডিও গেমের ব্যাঙের ছাতাসদৃশ একটি চরিত্রের প্রসঙ্গ উল্লেখ করেছেন।

ড্যানিয়েলস দাবি করেছেন, ২০০৬ সালে লেক তাহো এলাকায় অভিজাত গলফ টুর্নামেন্ট চলাকালে তাঁর সঙ্গে ট্রাম্পের যৌন সম্পর্ক হয়েছিল। ওই সময় ট্রাম্পের স্ত্রী রিয়েলিটি টেলিভিশন তারকা মেলানিয়া-পুত্র ব্যারনকে জন্ম দেন।

এই বইয়ে গলফ টুর্নামেন্টে প্রথমবারের মতো ট্রাম্পকে কেমন দেখেছিলেন, সেই বর্ণনা দিয়েছেন স্টর্মি। তিনি বইয়ে লিখেছেন, তাঁর (ট্রাম্প) এক দেহরক্ষীর রাতের খাবারের আমন্ত্রণে পর ট্রাম্পের পেন্টহাউসে গিয়ে তাঁরা যৌন সম্পর্ক করেন। স্টর্মি বলেন, ‘সেটাই সম্ভবত আমার জীবনের সবচেয়ে কম আনন্দময় মিলন ছিল, তবে স্পষ্টতই তিনি (ট্রাম্প) এই মনোভাব পোষণ করেননি।’

গার্ডিয়ানে খবর বেরোনোর পর ড্যানিয়েলসের আইনজীবী মাইকেল আভেনাত্তি টুইট করেন, ‘(বইটির) সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় মিস্টার ট্রাম্পের সঙ্গে তাঁর (ড্যানিয়েলসের) মিলনের বর্ণনা দেওয়া নয়।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here