ডিজিটাল পদ্ধতিতে তৃণমূলে শ্লোগান পৌঁছে দিয়ে নির্বাচনে জয়লাভ করতে হবে : এরশাদ

0
186

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদ বলেছেন, একাদশ জাতীয় নির্বাচনে ডিজিটাল পদ্ধতিতে আমাদের তথা জাতীয় পার্টির শ্লোগান ঘরে ঘরে পৌঁছে দিয়ে নির্বাচনে জয়লাভ করে ক্ষমতায় আসবো।

মঙ্গলবার দুপুরে বসুন্ধরার কনভেনশন সেন্টারে জাতীয় নির্বাচনে তথ্য-প্রযুক্তি নির্ভর নির্বাচনী ক্যাম্পেইন পরিচালনার লক্ষ্যে ২ দিনের কর্মশালা উদ্ধোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, মানুষ পরিবর্তন চায়। তাই মানুষের চাওয়াকে অগ্রাধিকার দিয়ে আমরা কাজ করবো। আমি সকল তৃণমূলের নেতাকর্মীদের আহ্বান জানাবো প্রত্যেক ভোট কেন্দ্র ভিত্তিক কমিটি করে শক্তি অর্জন করতে। যাতে কেউ জোর করে সিল মারতে না পারে।

সবার সহযোগিতায় আগামী নির্বাচনে জয়লাভ করে ক্ষমতায় আসবো উল্লেখ করে এরশাদ বলেন, আমরা কারো ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হবো না। সবাইকে ৩’শ আসনে নির্বাচনে অংশগ্রহণ করার জন্য প্রস্তুত হতে হবে।

‘১৯৮২ সালে আমি বার বার বলেছিলাম আমি রাষ্ট্রপতি হতে চাই না। আমি ব্যরাকে ফিরে যেতে চাই কিন্তু কেউ এগিয়ে আসেনি। অতি দুঃখের বিষয় ৯ বছর ক্ষমতায় থাকার কারণে দেশ আলোকিত হয়ে ছিলো।’

‘দীর্ঘ ২৭ বছর আমরা ক্ষমতার বাহিরে থাকার পরেও দেশের জনগণ আমাদের ভুলেনি। আমরা সাধারণ জনগণের হৃদয়ে আছি। আমরা ঘরে ঘরে আমাদের বাণী পৌঁছে দিতে চাই।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here