ঢাকা-৬ আসনে মনোনয়ন পেলেন খোকার ছেলে ইশরাক

0
216

ঢাকা-৬ আসনে মনোনয়ন পেয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকার ছেলে প্রকৌশলী ইশরাক হো‌সেন। তিনি দুপুরে কর্মী-সমর্থকদের নিয়ে গুলশান কার্যালয়ে এসে মনোনয়নের চিঠি সংগ্রহ করেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীদের চূড়ান্ত মনোনয়নের চিঠি দিচ্ছে বিএনপি। মঙ্গলবার বেলা ১২টার দিকে দ্বিতীয় দিনের চিঠি দেয়ার কার্যক্রম শুরু করে রাজপথের এ বিরোধী দল।

এ সময় প্রকৌশলী ইশরাক বলেন, দল মনোনয়ন দেয়ায় আমি কৃতজ্ঞ। ঢাকা-৬ আসনটি আমি ধানের শীষকে উপহার দেয়ার চেষ্টা করব। প্রকৌশলী ইশরাক হোসেনের বাবা সাদেক হোসেন খোকা অবিভক্ত ঢাকার মেয়র ছিলেন। তিনি ঢাকা-৬ আসন থেকে নির্বাচন করার কথা ছিল। তিনি এখন যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন।

মনোনয়নের চিঠি পেতে মঙ্গলবার সকাল ৯টা থেকেই গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ের সামনে অপেক্ষায় ছিলেন বিএনপি নেতারা। মনোনয়নপ্রত্যাশীদের কর্মী-সমর্থকরা নিজ নিজ নেতার পক্ষে স্লোগান দিতে থাকেন। বেলা ১১টার দিকে গুলশান কার্যালয় থেকে মাইকে ঘোষণা দিয়ে মনোনয়নপ্রত্যাশীদের অনুসারীদের কোনো ধরনের স্লোগান দিতে নিষেধ করা হয়। বেলা ১১টা ৩৫ মিনিটের দিকে কার্যালয়ের ভেতর থেকে ঘোষণা দিয়ে বলা হয়, শিগগিরই মনোনয়নের চিঠি দেয়া হবে।

বেলা পৌনে ১টার দিকে দলের চূড়ান্ত মনোনয়নের চিঠি দেয়া শুরু হয়। গতকাল সোমবার বিকাল থেকে মনোনয়নের চিঠি দেয়া শুরু করেছে বিএনপি। গতকাল রংপুর, রাজশাহী, বরিশাল এবং চট্টগ্রাম ও ঢাকা বিভাগের আংশিক আসনের দলের প্রার্থীদের চিঠি দেয় বিএনপি। আজ ঢাকা, চট্টগ্রাম, সিলেট এবং সাংগঠনিক বিভাগ ফরিদপুর ও ময়মনসিংহের প্রার্থীদের চিঠি দেয়া হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here