ঢামেকে নেওয়া হয়েছে অভিনেত্রী নওশাবাকে

0
433

বৃষ্টি আকতার : ফেসবুক লাইভে ছাত্র মৃত্যুর গুজব ছড়ানোর অভিযোগে গ্রেফতার অভিনেত্রী ও মডেল কাজী নওশাবা আহমেদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। সোমবার বেলা ৪ টার দিকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল তাকে ঢামেকের জরুরী বিভাগে নিয়ে আসেন।

ঢামেকের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. নাসের জানান, পুলিশ হেফাজতে অভিনেত্রী কাজী নওশাবাকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তিনি (নওশাবা) আমাদের ডিসেন্ট্রিসহ কয়েকটি সমস্যায় ভুগছেন বলে জানিয়েছেন। আমরা তাকে ঢামেক হাসপাতালের নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডে পাঠিয়েছি।

উল্লেখ্য, গত শনিবার ভয়ঙ্কর এক গুজব ছড়িয়ে নিজেকে ‘লাইম-লাইটে’ নিয়ে এসেছেন নওশাবা। ফেসবুক লাইভে তিনি বলেন- ‘জিগাতলায় শিক্ষার্থীকে হত্যা ও চোখ উপড়ে ফেলা হয়েছে।’ তার এই গুজব মুহূর্তের মধ্যে আন্দোলনকারীদের মধ্যে ছড়িয়ে পড়ে। উত্তেজিত হয়ে তারা ভাংচুর করে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়। শনিবার রাতে উত্তরা এলাকা নওশাবাকে গ্রেফতার করেছে র‌্যাব।

ওই সময় র‌্যাব জানায়, নওশাবার ব্যাপারে সব ধরনের তথ্য নেওয়া হচ্ছে। গুজব ছড়ানোর পেছনে আর কারা রয়েছে তাও বের করা হবে।

এর আগে ২৯ জুলাই বিমানবন্দর সড়কে হোটেল র‌্যাডিসন ব্লুর উল্টোপাশে জাবালে নূর পরিবহনের একটি বাসচাপায় দুই কলেজ শিক্ষার্থী নিহত হয়। একই ঘটনায় আহত হয় ১২ জন। কিন্তু ঘটনার পরই গুজব ওঠে- পাঁচজন মারা গেছে। এই গুজব শুনে ঘটনার দিন ছাত্ররা ক্ষোভে ফেটে পড়ে। এর পরে নানা ধরনের গুজব ছড়ানো অব্যাহত থাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here