দল ঘোষণা আজ, চমক থাকছেন কে?

0
30

হেড কোচ রাসেল ডোমিঙ্গো, পেস বোলিং কোচ ওটিস গিবসন আর ফিল্ডিং কোচ রায়ান কুক আসবেন শুক্রবার (৯ এপ্রিল)। আজ ৮ এপ্রিল বৃহস্পতিবার থেকে অনানুষ্ঠানিক অনুশীলনে নামার কথা ঢাকায় বসবাসরত টেস্ট দলের সম্ভাব্য ক্রিকেটারদের।

সে কারণেই বুধবার সন্ধ্যার পর থেকে গুঞ্জন, দল ঘোষণা হয়ে যাবে ৭ এপ্রিল রাতেই। জানানো হয়েছিল, রাত ৮টা নাগাদ দিয়ে দেয়া হবে শ্রীলঙ্কাগামী টেস্ট স্কোয়াড। বিসিবি মিডিয়া ম্যানেজার রাবিদ ইমামের অস্থির অপেক্ষা- কখন পাবেন দল, দেবেন আনুষ্ঠানিক বিবৃতি।

কিন্তু শেষ পর্যন্ত বুধবার রাতে সময়মত দল হাতে পাননি বিসিবি মিডিয়া ম্যানেজার। তাই ঘোষণাও হয়নি। সবশেষ খবর, আজ (বৃহস্পতিবার) দুপুরের মাঝে মধ্যেই দল ঘোষণা। জানা যাবে, ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপে শ্রীলঙ্কার মাটিতে লঙ্কানদের বিপক্ষে ২ ম্যাচের সিরিজ খেলতে কারা যাবেন?

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু আগে জানিয়েছিলেন দল হবে ১৭ জনের। তবে আজ তিনি জানালেন নতুন খবর। শ্রীলঙ্কায় অতিরিক্ত গরমের পাশাপাশি প্রস্তুতি ম্যাচে স্থানীয় খেলোয়াড় পাওয়া যাবে না বিধায় প্রাথমিক দল দেয়া হবে ২১ জনের। সেখান থেকে পরে চূড়ান্ত করা হবে স্কোয়াড।

নান্নুর ভাষ্য, ‘আমরা বোর্ড প্রেসিডেন্টের সঙ্গে বৈঠক করেছি। শ্রীলঙ্কায় এখন প্রায় ৪০ ডিগ্রি সেলসিয়াস গরম। সেখানে গিয়ে নিজেদের মধ্যে একটি দুইদিনের প্রস্তুতি ম্যাচ রয়েছে। যেখানে ওরা কোনো স্থানীয় খেলোয়াড় দেবে না। কাজেই আমরা ২১ জনের দল নিয়ে যাবো। সেই প্রস্তুতি ম্যাচের পর আমরা দুই ম্যাচের জন্য স্কোয়াড ঘোষণা করব।’

নির্বাচকরা প্রাথমিকভাবে নতুন কারও অন্তর্ভুক্তির কথা চিন্তা না করলেও শেষ মুহূর্তে তরুণ পেসার শরিফুলকে নিয়ে নিতে পারেন। নিউজিল্যান্ডে ভাল করা এ দ্রুতগতির বোলারকে শেষ মুহূর্তে দলে দেখা গেলে অবাক হওয়ার কিছু থাকবে না। এছাড়া জাতীয় ক্রিকেট লিগে ভালো করা সানজামুল ইসলামকেও নেয়া হতে পারে শ্রীলঙ্কায়। সূত্র : জাগোনিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here