দুর্নীতিবাজ প্রধান বিচারপতিকে কেন বিদেশ যেতে দেয়া হল প্রশ্ন জয়নুল আবেদীনের

0
240

সুপ্রীম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সভাপতি ও বিএনপির ভাইস প্রেসিডেন্ট জয়নুল আবেদীন ডিবিসি টেলিভিশনের টকশোতে প্রশ্ন তুলে বলেন, দেশের প্রধান বিচারপতি, দুর্নীতিবাজ ব্যক্তিকে কেন টাকা পয়সা ও টিকেট দিয়ে দেশের বাইরে পাঠিয়ে দেয়া হল। যেখানে বিএনপি নেতাদের বিদেশে যাবার সময় বিমানবন্দরে নানা ধরনের সমস্যার মুখামুখি হতে হয়।

সাবেক প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার বই প্রকাশ সম্পর্কে বার অ্যাসোসিয়েশনের সভাপতি বলেন, তিনি যা লিখেছেন তা আমরা আগেই বলেছিলাম যে তাকে বাসায় গৃহবন্দী করে রাখা হয়েছে। আমরা দেখা করতে তার বাসার গেটে গিয়েছিলাম তখন দেখলাম আইন শৃঙ্খলা বাহিনী তার বাসা ঘিরে রেখেছে। আমাদের বলা হলো তিনি অসুস্থ তিনি দেখা করতে পারবেন না। তখন প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা ভিতর থেকে দেখে লোক পাঠিয়ে বলেন যে তাদের আসতে দেন আমি অসুস্থ না।তখন আইন শৃঙ্খলা বাহিনী জানান কারও সাথে দেখা করতে দেয়া হবে না তিনি অসুস্থ।

জয়নুল আবেদিন জানান, কয়েকদিন পর দেখা করার অনুমতি পেলেও মৎস্য ভবন এলাকায় আমাদের আটকে দেয়া হলো, দেখা করতে দেয়া হলো না।বিএনপির এই নেতা অভিযোগ করে বলেন, বিচার বিভাগ কারও ব্যক্তিগত ভাবে নেয়া উচিত নয়।

সম্প্রতি বিবিসি বাংলাকে এক সাক্ষাৎকারে এসকে সিনহা তার স্ত্রীর নিরাপত্তা নিয়ে উদ্বেগ প্রকাশ করা প্রসঙ্গে বিএনপির এই ভাইস প্রেসিডেন্ট বলেন, তার স্ত্রী ও তার সাথে বিদেশ যেতে চেয়েছিলেন কিন্তু প্রশাসন তাকে যেতে দেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here