নাইক্ষ্যংছড়িতে ৩০ হাজার ইয়াবাসহ আটক ১, অস্ত্র উদ্ধার

0
42

কক্সবাজার ৩৪ ব্যাটালিয়ন (বিজিবি’র) ঘুমধুমের রেজু বিওপির জোয়ানদের একটি টহলদল মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৩০ হাজার পিস ইয়াবাসহ এক উপজাতি মাদক কারবারীকে আটক করেছে।

এ তথ্যে নিশ্চিত করে বিজিবি জানায়, বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) বিকেল পৌনে ৪টার দিকে রেজু পাড়া বিওপি হতে প্রায় ৩ কিলোমিটার অদুরে বিজিবি’র একটি টহলদল পাতাবাড়ি সংলগ্ন এলাকা থেকে যাত্রীবাহী একটি সিএনজি তল্লাশী করে এসব ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করতে সক্ষম হয়।

আটক মাদক কারবারী উক্য থোয়াই মার্মা (৩৮) নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের মারোগ্যা পাড়ার মং থোয়াই মার্মা’র ছেলে।

নাইক্ষংছড়ি থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান,৩৪ ব্যাটালিয়ন (বিজিবি’র) অধিনায়ক আলী হায়দার আজাদ আহমেদ।

অপরদিকে, নাইক্ষ্যংছড়িস্থ ১১ ব্যাটালিয়ন (বিজিবি’র) আওতাধীন লেম্বুছড়ি বিওপির একটি টহল দল ওয়াছাখালী সেগুন বাগান এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় দুটি একনলা বন্দুক উদ্ধার করেছে।

গোপন সংবাদের ভিত্তিতে (শুক্রবার) ১৭ ডিসেম্বর রাত ২টার দিকে এসব অস্ত্র উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন নাইক্ষ্যংছড়িস্থ ১১ ব্যাটালিয়ন (বিজিবি’র) উপ-অধিনায়ক মেজর কাজী আহাদুল ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here