নারায়ণগঞ্জে পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী চুন্নু গ্রেফতার

0
412

নারায়ণগঞ্জে পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী মোফাজ্জল হোসেন চুন্নু (৪২)কে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। সোমবার দুপুরে তাকে মাদক মামলায় আদালতে পাঠানো হয়েছে।

এর আগে রোববার গবীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে দুই নম্বর ঢাকেশ্বরী ধুনকুন্ডা এলাকার আবু বক্করের বাড়ির দোতলা থেকে মাদকসেবনরত অবস্থায় তাকে গ্রেফতার করা হয়। সন্ত্রাসী চুন্নু ফতুল্লার নয়ামাটি এলাকায় মৃত আবু তালেক পুইক্কার ছেলে। তার বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি, হত্যা ও গাড়ি পুড়ানোসহ ফতুল্লা মডেল থানায় ৯টি মামলা রয়েছে। এদিকে সন্ত্রাসী চুন্নু গ্রেফতারের খবরের ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ, নায়ামাটি, ধনকুন্ডা এলাকাবাসী আনন্দ উৎল্লাস করেছে।

জেলা ডিবির ইন্সপেক্টর হুমায়ুন কবির জানান, মদ্যপ অবস্থায় সন্ত্রাসী চুন্নু উশৃংখলতা করার সময় তাকে গ্রেফতার করা হয়েছে। সে জেলার চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি অস্ত্রসহ একাধিক মামলা হয়েছে। চিকিৎসা শেষে মাদক মামলায় তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশ পরিদর্শক মো: হাবিবুর রহমান হাবিব জানায়, সোমবার দুপুরে নারায়ণগঞ্জ বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত সন্ত্রাসী চুন্নুর জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here