নিজের নামে অ্যাপ চালুর ঘোষণা দিলেন তাপসী পান্নু

0
417

তাপসী পান্নু। বলিউডের হালের নতুন তারকাদের মধ্যে একজন। পিংক সিনেমায় অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয়ের মাধ্যমে প্রশংসা কুড়িয়েছেন এ অভিনেত্রী। এরপর জুড়ুয়া-২তেও দেখা গেছে তাকে। বর্তমানে ‘মুলক’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন এ অভিনেত্রী।

গত বুধবার ছিল তাপসীর ৩২তম জন্মদিন। বেশ ঘটা করেই নিজের জন্মদিন উদযাপন করলেন তিনি। এদিন নিজের নামে একটি অ্যাপ উদ্বোধনের ঘোষণা দিয়েছেন তাপসী। নিউ ইয়র্ক-ভিত্তিক একটি বহুজাতিক প্রতিষ্ঠানের সাথে মিলে এই অ্যাপটি চালু করবেন তিনি। এই অ্যাপে তিনি স্থান দেবেন তাঁর অভিনীত বিভিন্ন ছবির এক্সক্লুসিভ বিহাউন্ড-দ্য-স্ক্রিন ভিডিও ও স্থিরচিত্র।

এ ছাড়াও নিজের প্রাত্যহিক জীবনের নানা ঘটনা তিনি শেয়ার করবেন তাঁর ভক্ত-অনুরাগীদের সাথে। লাইক-ডিসলাইক ও মন্তব্য করার আলাদা আলাদা ঘর থাকবে পোস্টের নিচে। যার মাধ্যমে ভক্তদের সাথে পুরোমাত্রায় যোগাযোগ স্থাপন করতে পারবেন তিনি।

এ প্রসঙ্গে তাপসী বলেন, এমন কিছু করার ইচ্ছে আমার ছিল না। কিন্তু যখন আমাকে জিজ্ঞাসা করা হলো, আমি এমন কিছু করতে চাই কি-না। নিজের জন্য এমন কোনো অ্যাপ তৈরি করতে চাই কি-না। তখন আমার মনে হলো, এটা আমার ভক্ত-অনুরাগীদের সাথে যোগাযোগ স্থাপনের একটি দারুণ মাধ্যম। আর এখানে সবচেয়ে মজার ব্যাপার হলো, সোশাল অ্যাকাউন্টে অনেক ফেক আইডি আছে, কিন্তু এটাতে তেমন কিছুর সম্ভাবনা নেই। এখানে শুধু ‘আসল’ অ্যাকাউন্টধারীদের সাথেই আমার সাক্ষাত হবে। তাই রাজি হয়ে গেলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here