নির্বাচন নিয়ে কিছুই বললেন না খালেদা জিয়া

0
241

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ফল নিয়ে কোনও মন্তব্য করেননি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। বৃহস্পতিবার (৩ জানুয়ারি) দুপুরে নাইকো দুর্নীতি মামলায় ঢাকার পুরাতন কেন্দ্রীয় কারাগারে আদালতের কার্যক্রম শেষে বেরিয়ে যাওয়ার সময় জাতীয় সংসদ নির্বাচন নিয়ে তার মন্তব্য জানতে চান সাংবাদিকরা।
নির্বাচন নিয়ে কিছু বলার আছে কিনা- জানতে চাইলে খালেদা জিয়া বলেন, ‘এগুলো নিয়ে আমার কিছু বলার নেই।’
এর আগে আদালতের কার্যক্রম শেষে খালেদা জিয়া তার আইনজীবী ব্যারিস্টার মওদুদ আহমেদ ও মাহবুব উদ্দিন খোকনের সঙ্গে প্রায় ১০ মিনিট কথা বলেন। খালেদা জিয়াকে কারাগারে থেকে আদালতে হাজির করা হয় দুপুর ১২টা ১২ মিনিটে। বিচারক এজলাসে আসেন ১২টা ১৫ মিনিটে। এরপরই দুর্নীতি দমন কমিশনের (দুদক) পক্ষে আইনজীবী মোশারফ হোসেন কাজল শুনানি শুরু করেন। আদালতের কার্যক্রম শেষ হয় ২টা ৫৬ মিনিটে।
আদালতের কার্যক্রম চলার মাঝে দুপুর ১টা ৫ মিনিটের দিকে বিএনপি স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম আদালতে উপস্থিত হন এবং খালেদা জিয়ার সঙ্গে কথা বলেন। এদিকে খালেদা জিয়ার পক্ষে মাসুদ আহমেদ তালুকদার, জয়নাল আবেদীন, আব্দুর রেজ্জাক খান ও এ জে এম মোহাম্মদ আলীও আদালতে উপস্থিত ছিলেন।
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আদালতে ক্ষোভ প্রকাশ করে আরও বলেন, ‘এই আদালতে আমি আর আসবো না। এখানে আমার আইনজীবীদের বসার জায়গা নাই। এভাবে যদি ট্রায়াল চলে তাহলে আমি আর আসতে পারবো না। আমাকে যা সাজা দেওয়ার দিয়ে দেন। এখানে ওপেন ট্রায়াল হচ্ছে না।’   সূত্র: বাংলা ট্রিবিউন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here