নোয়াখালীতে অপহরণের পর স্কুলছাত্রীকে ধর্ষণ, আটক ১

0
38

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বারগাঁও ইউনিয়ন থেকে এক স্কুলছাত্রীকে (১৪) অপহরণের পর ধর্ষণের অভিযোগে ঢাকা থেকে সাগর সর্দার (২৪) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। একইসাথে অপহৃত ওই ছাত্রীকে উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার ভোরে ঢাকার জগন্নাথপুর বাড্ডা এ্যাপোলো হাসপাতাল এলাকার একটি তিনতলা ভবন থেকে তাকে উদ্ধার করা হয়। আটককৃত সাগর সর্দার শরীয়তপুর জেলার বেদেরগঞ্জ থানার ছওগা ইউনিয়নের নাজিরপুর গ্রামের নূর মোহাম্মদ সর্দারের ছেলে। উদ্ধারকৃত ওই ছাত্রীর সোনাইমুড়ী একটি বিদ্যালয়ের অষ্টম শ্রেণিতে পড়ে।

জানা গেছে, কয়েকমাস আগে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে সাগরের সাথে পরিচয় হয় ছাত্রীর। এরপর  থেকে ওইছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয় সাগর। কিন্তু এতে ছাত্রীর পক্ষ থেকে কোন সাড়া না পেয়ে ক্ষিপ্ত হয়ে উঠে সে। এর সূত্রধরে গত শুক্রবার তার অবস্থান নিশ্চিত হয় সাগর। ওইদিন বিকেলে নানার বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় স্কুলছাত্রী। পথে কাশিপুর বাজারে পৌঁছলে তার গতিরোধ করে একটি সিএনজিতে তুলে তাকে অপহরণ করে নিয়ে যায় সাগর। পরে ঢাকার বাড্ডা এলাকার একটি বাসায় নিয়ে তাকে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে সাগর।

পুলিশ জানায়, স্কুলছাত্রীর কোন খবর না পেয়ে গত শনিবার তার বাবা বাদি হয়ে সোনাইমুড়ী থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। ওই অভিযোগের ভিত্তিতে তথ্য প্রযুক্তি ব্যবহার করে বৃহস্পতিবার ভোরে ঢাকা থেকে তাকে উদ্ধার ও অপহরণকারী সাগরকে আটক করা হয়।

জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, ঘটনায় আটককৃত আসামী সাগরের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলাটির তদন্তের জন্য এসআই আব্দুল মোমেনকে দায়িত্ব দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here